কক্সবাজারে হোটেল থেকে ১৭ জুয়াড়ি আটক: দুই ম্যানেজারের ৬ মাসের জেল

????????????????????????????????????

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার শহরের লালদিঘীর পাড়স্থ হোটেল প্যালংকি থেকে ১৭ জন জুয়াড়িকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। আটক হওয়া প্রত্যেক জনকে একশ টাকা করে জরিমানা করা হয়েছে। এ সময় ওই হোটেলের দুই ম্যানেজারকে ৬ মাসের জেল দেওয়া হয়।

সোমবার সন্ধ্যা ৬ টার দিকে কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তুষার আহমেদের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহমেদ জানান, আবাসিক হোটেল প্যালংকির ৩০৩ নাম্বার রুমে জুয়া খেলার সময় ১৭ জনকে এক সাথে আটক করা হয়। এ সময় জুয়ার আসর থেকে নগদ ৩২ হাজার ১৮৫ টাকা জব্দ করা হয়। এ অপরাধে আটকদের জনপ্রতি একশ টাকা করে জরিমানা করে ছেড়ে দেয়া হয়। এছাড়া ওই হোটেল রেস্তোঁরার লাইসেন্স না থাকা, খাবারের মূল্য তালিকা না থাকা এবং ফায়ার সার্ভিসের শর্ত ভঙ্গ করার অপরাধে ম্যানেজার মো. শাখাওয়াত হোসেন ও মো. মীর হোসেনকে ছয় মাসের জেল দেওয়া হয়।

এ অভিযানে নিবার্হী ম্যাজিষ্ট্রেটের সাথে ছিলেন, জেলা স্যানেটারি ইন্সপেক্টর তরুণ বড়ুয়া, কক্সবাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিদর্শক মো. ইদ্রিস ও ১০ আনসার ব্যাটালিয়ানের অধিনায়েক আবজাল হোসেনের নেতৃত্বে নায়েক আবু হানিফ, সাইফুল ইসলাম ও তিনজন সিপাহী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন