কাপ্তাইয়ে লিমার চোখ অপারেশনে হিলফুল ফুযুল যুব কাফেলার ৫০হাজার টাকার অনুদান

fec-image

হিলফুল ফুযুল যুব কাফেলা পরিবারের পক্ষ থেকে অসহায় মোঃ আলমগীর হোসেন এর মেয়ে “জোবাইদা আক্তার লিমা” কে তার চোখের অপারেশনের জন্য নগদ ৫০ হাজার টাকা নগদ আর্থিক অনুদান বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বেলা ১২টায় ৪নং ইউপি কার্যালয়ে প্রদান করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য অংসুইছাইন‌ চৌধুরী, ৪ নং ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ কাজী সামশুল ইসলাম আজমির, ছাত্রনেতা এম. নুর উদ্দিন সুমন, মোহাম্মদ ইলিয়াস।

এ সময় আরও উপস্থিত ছিলেন হিলফুল ফুযল যুব কাফো সংগঠনের‌ সভাপতি মোহাম্মদ আসিফুল ইসলাম, সহ-সভাপতি নূর রাইয়্যান সা’দ, সাধারণ সম্পাদক ফাহিম ফয়সাল সাকিব, সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন তালিব, সহ-সমাজ বিষয়ক সম্পাদক ইমরানুল হক, কার্যকারী সদস্য সজীব প্রমুখ।

অনুষ্ঠানে জেলা পরিষদের সদস্য অংসুইছাইন‌ চৌধুরী ও ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, হিলফুল ফুযুল যুব কাফেলার অতীতের কার্যক্রমকে স্বাগতম জানায় এবং সন্তুষ্টি প্রকাশ করেন। হিলফুল ফুযুল যুব কাফেলা সংগঠনকে সবসময় সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।

সংগঠন এর সভাপতি মোহাম্মদ আসিফুল ইসলাম বলেন, দুস্থ অসহায়, গরীব দুঃখীদের পাশাপাশি শিক্ষা বঞ্চিতদের নিয়ে কাজ করার আশ্বস্ত করেন। সমাজের দায়িত্বশীল‌ ও উঁচু শ্রেণীর মানুষদের এগিয়ে আসার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাঙ্গামাটি, হিলফুল ফুযুল যুব কাফেলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন