কাপ্তাইয়ে সশস্ত্র সন্ত্রাসী দুই গ্রুপের গুলিবিনিময়

fec-image

রাঙামাটির কাপ্তাইয়ের ৩ নম্বর চিৎমরম হেডম্যানপাড়া ফরেস্ট এলাকায় দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। সোমবার (১৮ জুুলাই) বেলা ১২টায় হেডম্যান পাড়া ফরেস্ট এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে প্রায় ১০ থেকে ২০ মিনিট পযন্ত গুলিবিনিময় হয়েছে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। গুলিবিনিময়ের শব্দ শুনে এলাকার লোকজন আতঙ্কে নদীর ওপারে নিরাপদ আশ্রয় নিয়েছে বলে জানা যায়। এ দিকে চিৎমরম বাজার ব্যবসায়ীরা ভয়ে তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে।

কাপ্তাই ৩ নম্বর চিৎমরম ইউপি চেয়ারম্যান ওয়েশ্লি মং মারমা চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার জানান, এখানে জেএসএস নামে একটি দল আছে। তবে নতুন করে অন্যদল প্রবেশ করতে পারে। যার ফলে এ ঘটনা ঘটেছে। প্রায় ১০ থেকে ২০ মিনিটের মত গুলিবিনিময় হয়েছে।

তিনি আরও জানান, আমরা ভয়ে এলাকা ছেড়ে নদীর ওপারে নিরাপদে আশ্রয় নিয়েছি। বেলা দেড়টার দিকে কাপ্তাই বিজিবির একটি দল ঘটনাস্থলে গিয়েছে।

চন্দ্রঘোনা থানার ইকবাল বাহার চৌধুরী (ওসি) জানান, চিৎমরম ইউপি সদস্য আলম ফোন করে জানান যে উক্ত এলাকায় ২ থেকে ৩ রাউন্ড গুলিবিনিময় হয়েছে। এমন সংবাদ শুনে আমাদের জরুরি পুলিশ টহল দল ঘটনাস্থলে গিয়েছে। দুপুর ২টার পর একটু স্বাভাবিক হলে ব্যবসায়ীরা দোকানপাট খুলতে শুরু করেছে। তবে নতুন করে এধরনের ঘটনা ঘটায় পুরো চিৎমরমবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, সশস্ত্র সন্ত্রাসী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন