কাপ্তাই উপজেলার ইফার সেরা শিক্ষক পার্বত্যনিউজ সংবাদদাতা

7 copy

কাপ্তাই প্রতিনিধিঃ

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রাক-প্রাথমিক রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার তালপট্রি কেন্দ্র শিক্ষক মো. কবির হোসেনকে চতুর্থবারের ন্যায় এবারও উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক হিসাবে মঙ্গলবার কাপ্তাই উপজেলা মডেল কেয়ারটেকার অফিসে এক অনুষ্ঠানের মাধ্যমে সেরা শিক্ষককের  পুরষ্কার প্রদান করা হয়। মো. কবির হোসেন ,পার্বত্য নিউজ ডট.কম, ইনকিলাব ও দৈনিক কর্ণফুলী কাপ্তাই উপজেলার প্রতিনিধি দায়িত্ব পালন করছে।

অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, তিনি ২০০৩ সাল হতে ইফার শিক্ষা কার্যক্রম সততা, ন্যায় ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে আসছে। ৪র্থ বারের মতো  ২০১৬সালের শ্রেষ্ঠ শিক্ষক হিসাবে তাকে এ সম্মননা প্রদান করা হয়। শ্রেষ্ঠ শিক্ষকের পুরষ্কার তুলে দেন কাপ্তাই উপজেলা শিক্ষা অফিসার গুলশান আক্তার।

এসময় উপস্থিত ছিলেন রাঙ্গামাটি ও কাপ্তাই উপজেলার ফিল্ড সুপারভাইজার মো. আমিনুল ইসলাম, কাপ্তাই মডেল কেয়ারটেকার মাওলানা আবু বক্কর কেয়ারটেকার মাওলানা আবুদল ছালাম, হাফেজ জালাল উদ্দিনসহ বিভিন্ন কেন্দ্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও মসজিদের ইমামগণ। এ সময় মাওলানা আনোয়ার হোসেন ও আবুদল কুদ্দুসকে সেরা শিক্ষক হিসাবে পুরষ্কার  প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন