কাশ্মিরে হামলায় সেনাবাহিনী ও পুলিশের ৩ কর্মকর্তা নিহত

fec-image

ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে ভয়াবহ হামলার ঘটনা ঘটেছে। এই হামলায় সেনাবাহিনী ও পুলিশের ৩ কর্মকর্তা নিহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পর পুরো এলাকায় চিরুনি অভিযান চালাচ্ছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এদিকে এই ঘটনায় কোনো গ্রুপ দায়ী তা জানা যায়নি। তবে সাম্প্রতিক সময়ে এত বড় হামলার মুখোমুখি হয়নি ভারতীয় সেনারা।

জানা যায়, নিরাপত্তা বাহিনী ও বিচ্ছিন্নতাবাদীদের মধ্যে গোলাগুলিতে ভারতীয় সেনাবাহিনী ও পুলিশের ৩ কর্মকর্তা নিহত হয়েছে। এদের মধ্যে একজন কর্নেল, একজন মেজর এবং অপরজন পুলিশের কর্মকর্তা। খবর সংবাদ সংস্থা এএনআই এর।

বুধবার (১৩ সেপ্টেম্বর) জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ জেলায় গোলাগুলির এ ঘটনা ঘটে। কর্তৃপক্ষ জানায়, নিরাপত্তা বাহিনীর একটি দল সন্ত্রাসীদের গোপন আস্তানায় অভিযান চালায়। এ সময় তারা একটি ভবনের উপরে ওঠার সময় ভেতরে লুকিয়ে থাকা অস্ত্রধারীরা গুলি চালায়। এতে ঘটনাস্থলেই নিহত হন কর্নেল মনপ্রিত। অপর দুই কর্মকর্তা গুলিবিদ্ধ হন।

আহতদের শ্রীনগরের একটি হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদিকে রাজৈরে সেনা অভিযানে নিহত হয়েছে বিচ্ছিন্নতাবাদী গোষ্ঠীর ২ সদস্য।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কর্মকর্তা, কাশ্মির, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন