কিউবি গ্রাহকদের জন্য কম দামে বেশি পরিমাণে ইন্টারনেট ব্যবহারের সুবিধা নিয়ে এলো

New Price Matrix

কর্পোরেট ডেস্ক, ঢাকা:

কিউবি তার সব ধরনের প্যাকেজের দাম সংশোধন ও পুর্নমূল্যায়ণ করে এবার বিদ্যমান ও সম্ভাব্য তথা আগামী দিনের গ্রাহকদের জন্য আরো একটি দারুণ সুখবর নিয়ে এসেছে। এরফলে কিউবির গ্রাহকেরা এখন থেকে তূলনামূলক কম দামে অনেক বেশি পরিমাণে উচ্চ গতিসম্পন্ন ইন্টারনেট ভলিউম ব্যবহার করতে পারবেন। এতে করে  এখন ইন্টারনেট ব্রাউজিং আরো আনন্দের ও দ্রুততর হবে।

পোস্ট পে ব্যবহারকারীদের জন্য কিউবির প্যাকেজ এমনভাবে ঢেলে সাজানো হয়েছে যে গ্রাহকেরা এতে সর্বোচ্চ সুবিধা এবং সত্যিকারের ব্রডব্যান্ড সংযোগ ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা অর্জনের সুযোগ পাবেন। এক্ষেত্রে ১-২ এমবিপিএস গতিসম্পন্ন ইন্টারনেট ব্যবহারকারীরা শুধু কম দামের সুবিধাই পাবেন না, বরং বর্ধিত পরিমাণে (ভলিউম) ইন্টারনেট ব্যবহার করতে পারেন। এমনকি ৫১২ কেবিপিএসের গ্রাহকেরাও প্রতি এমবি/জিবিতে হ্রাসকৃত মূল্যে উচ্চ ভলিউম বা বেশি পরিমাণ ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

কিউবির প্রি-পে প্যাকেজ ব্যবহারকারীরা কার্ড রিচার্জে ২৫ শতাংশ পর্যন্ত বেশি পরিমাণ (ভলিউম) ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন! তবে রাত ১টা থেকে সকাল ৮টা পর্যন্ত সময়ে সার্বিকভাবে যে কোন ইন্টারনেট ব্যবহারকারী  যারা সীমা নির্ধারিত করা (ক্যাপ্ড) প্যাকেজ ব্যবহার করেন, তারা তাদের ক্যাপ্ড বা এফইউপির (ফেয়ার ইউজেস পলিসি) আওতায় হিসাব করে মাত্র অর্ধেক দামে যেকোনো পরিমাণ ইন্টারনেট ব্যবহার করা যাবে। অর্থাৎ উল্লেখিত সময়ে গ্রাহকেরা যে পরিমাণ ইন্টারনেট ব্যবহারের জন্য টাকা খরচ করবেন তার দ্বিগুণ ব্যবহারের সুযোগ পাবেন। কিউবির কলসেন্টারে ফোন করে গ্রাহকেরা তাঁদের বর্তমান প্যাকেজ ছেড়ে নতুন অন্য কোনো প্যাকেজে মাইগ্রেট করতে বা যেতে পারবেন কিংবা তাদের বর্তমান প্যাকেজেও ব্যবহার  করতে পারেন।

পোস্ট পে প্যাকেজের ক্ষেত্রে ৫১২ কেবিপিএস ব্যবহারকারীরা প্রতিমাসে ৫০০ টাকায় ২ জিবি, ৭৫০ টাকায় ৪ জিবি, ১০০০ টাকায় ৮ জিবি, ১২০০ টাকায় ১৬ জিবি, ১৫০০ টাকায় স্কাই প্যাকেজ ও ২৫০০ টাকায় স্কাই প্লাস প্যাকেজ ব্যবহার করতে পারবেন। ১ এমবিপিএস পোস্ট পে গ্রাহকেরা ১০০০ টাকায় ৪ জিবি, ১২৫০ টাকায় ৮ জিবি, ১৫০০ টাকায় ১৬ জিবি, ২৫০০ টাকায় স্কাই প্যাকেজ ও ৩৫০০ টাকায় স্কাই প্লাস প্যাকেজ ব্যবহারের সুযোগ পাবেন। ২ এমবিপিএস পোস্ট পে গ্রাহকেরা নিতে পারেন ১৫০০ টাকায় ৪ জিবি, ২০০০ টাকায় ৮ জিবি, ২৫০০ টাকায় ১৬ জিবি, ৫০০০ টাকায় স্কাই প্যাকেজ ও ৬০০০ টাকায় স্কাই প্লাস প্যাকেজ ব্যবহারের সুযোগ। এছাড়া ৪ এমবিপিএস ব্যবহারকারীরা ১০,০০০ টাকায় ৫০ জিবি ব্যবহার করতে পারেন।

প্রি পে প্যাকেজের ক্ষেত্রে ১ এমবিপিএসের গ্রাহকেরা ৭ দিনের জন্য ১০০ টাকায় ২৫০ এমবি, ৩০ দিনের জন্য ৪০০ টাকায় ১.২৫ জিবি ও ৭০০ টাকায় ৩০ দিনের জন্য ২.৫০ জিবি ব্যবহারের সুযোগ নিতে পারবেন। ৫১২ কেবিপিএসের প্রি পে গ্রাহকেরাও ৭ দিনের জন্য ১০০ টাকায় ৩৭৫ এমবি, ৩০ দিনের জন্য ৪০০ টাকায় ১.৭৫ জিবি ও ৩০ দিনের জন্য ৭০০ টাকায় ৩.৭৫ জিবি ব্যবহার করতে পারবেন।

কিউবির হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন তাসনীম আইউব বলেন, ‘‘কিউবির এভাবে বিদ্যমান প্যাকেজগুলো সংশোধন করে বর্ধিত সুযোগ-সুবিধা এনে দেওয়ার মূল কারন হচ্ছে  গ্রাহকের স্বার্থকে প্রাধান্য দেয়া। আমরা সব সময়ই দেখতে চাই যে আমাদের সম্মানিত গ্রাহকেরা আগের যেকোনো সময়ের তুলনায় নিজস্ব ব্যবহারসীমার চেয়ে অনেক বেশি পরিমাণে ও দ্রুতগতির ইন্টারনেট ব্যবহারের সুযোগ পেয়েছেন।’’    

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন