কুতুবদিয়া ধুরুং হাই স্কুলে অভিভাবক সমাবেশ

D copy

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ার ঐতিহ্যবাহী ধূরুং আদর্শ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগীদের পুরুষ্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ শনিবার ধূরুং ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ মন্জুর আলম সিকদার’র সভাপতিত্বে প্রথম পর্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোর্শেদুল আলম।

এ ছাড়া বিশেষ অতিথির মধ্যে বক্তব্য রাখেন দাতা সদস্য এডভোকেট নুরুল হোছাইন বাহাদুর, অভিভাবক হাজী আব্দুল মোনাফ, মাষ্টার আইয়ুব খান, ইউপি সদস্য আবুল হোছাইন, কমিটির সদস্য মেম্বার মোর্শেদ আলম সিকদার, মৌং নুরুল আমিন, নেজাম উদ্দিন, শিক্ষকদের পক্ষে সহকারী প্রধান শিক্ষক নেজাম উদ্দিন, ফরিদুল আলম বিএসসি প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন ১০ম শ্রেণির মো. এহছান ও গীতা পাঠ করেন সুদর্শন দাস এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন মাষ্টার সমীর শীল।

সভায় বিদ্যালয়’র শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, ১০ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবক সহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পরে ২০১৭ সালে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মাহফিল ও ৭ দিন যাবত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় অংশ গ্রহণকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন