আসন্ন নির্বাচনে দুষ্কৃতিকারীদের কোন প্রকার সুযোগ দেয়া হবেনা: সদর জোন কমান্ডার

নিজস্ব প্রতিবেদক, খাগড়ছড়ি:

খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি বলেন নিজস্ব দায়িত্বপূর্ণ এলাকায় অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ সম্পন্ন করার লক্ষ্যে দুষ্কৃতিকারীদের কোন প্রকার সুযোগ দেয়া হবেনা।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্নের লক্ষ্যে সোমবার (২৪ ডিসেম্বর) খাগড়াছড়ি সদর জোনে একটি নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

এসময় জোনকমান্ডার আসন্ন জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে উপস্থিত সকল কর্মকর্তা ও রাজনৈতিক ব্যক্তিবর্গকে সার্বিক সহযোগিতা প্রদান করার জন্য আহ্বান জানান।

অন্যান্যদের মাঝে জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মো. সোহেল আলমসহ জোনের সকল অফিসারবৃন্দ, সদর ও পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, সদর ও পানছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান, ভাইবোনছড়া, গোলাবাড়ী, পেরাছড়া, লতিবান, উল্টাছড়া ও পানছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদর ও পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের প্রতিনিধি এবং খাগড়াছড়ি সদর জোনের সকল স্ট্রাইকিং ফোর্স কামন্ডারগণ ওই সভায় উপস্থিত ছিলেন।

সভায় খাগড়াছড়ি সদর জোনের আওতাধীন এলাকায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ এর সার্বিক নিরাপত্তা ব্যবস্থা সংক্রান্ত বিষয়ে আলোচনা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন