খাগড়াছড়ি রিজিয়ন এবং প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল, চট্টগ্রাম এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

fec-image

শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এই মূলমন্ত্রে উজ্জীবিত বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ে আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি যেকোন দূর্যোগে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ায়। এবারও তার ব্যতিক্রম নয়।

এই প্রথমবারের মত প্রচণ্ড শীতে মানুষ যখন একেবারে নাজেহাল ঠিক তখনই খাগড়াছড়ির গরীব ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে খাগড়াছড়ি সেনা রিজিয়ন এবং প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল, চট্টগ্রাম।

বর্তমান প্রজন্মের এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানুষের প্রতি অপার মমতা নিয়ে নিজেদের সঞ্চিত অর্থ দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে খাগড়াছড়ির গরীব ও অসহায় মানুষদের প্রতি।

আজ ২১ ডিসেম্বর ২০১৯ সকাল সাড়ে দশটায় কম্বল গুলো বিতরণ কালে খাগড়াছড়ির মাননীয় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. ফয়জুর রহমান, এসজিপি, এএফডব্লিউসি, পিএসসি বলেন,

আর্তমানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী সবসময় অগ্রনী ভূমিকা পালন করেছে এবং ভবিষ্যতেও করবে। তিনি প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল, চট্টগ্রামের কর্তৃপক্ষ এবং ছাত্র ছাত্রীদের ভূয়সী প্রশংসা করেন। মাননীয় রিজিয়ন কমান্ডার এই প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের এই উদ্যোগকে নতুন প্রজন্মের সবার জন্য অনুকরণীয় বলে উল্লেখ করেন।

বিগত কয়েক বছরে এই প্রথম কনকনে তীব্র শীতের মধ্যে খাগড়াছড়ি সদরের অসহায় মানুষ উপযুক্ত সময়ে শীতের কম্বল পেল। যথাযথ এবং উপযুক্ত সময়ে এই আয়োজনের কারণে বিতরণ স্থলে ছিল উপচে পড়া ভিড়।কিন্তু তারপরও সেনাবাহিনীর সহযোগিতায় খুব সুন্দর ও সুশৃঙ্খলভাবে কম্বল বিতরণ হওয়ায় সাধারণ মানুষ অত্যন্ত খুশি।

এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জোন কমান্ডার, খাগড়াছড়ি সদর জোন এবং মেয়র, খাগড়াছড়ি পৌরসভা।

স্থানীয় মানুষ এই উদ্যোগকে ব্যাপক উৎসাহের মাধ্যমে সাধুবাদ জানিয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পাহাড়, সেনা রিজিয়ন, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন