খাগড়াছড়িতে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথগ্রহণ সম্পন্ন

K`ZKZ`K`ZK

মোবারক হোসেন:

খাগড়াছড়িতে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ২৭ মার্চ বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে খাগড়াছড়ি টাউন হলে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শপথ বাক্য পাঠ করান।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: মাসুদ করিম, স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগের পরিচালক শংকর রঞ্জন সাহা, পুলিশ সুপার শেখ মিজানুর রহমান। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান, লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত ওসমান, মানিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শনজিদা শরমিনসহ জেলার সকল উপজেলার ইউএনও এবং জেলার সংশ্লিষ্ট কর্মকর্তা ও সুধী সমাজের ব্যক্তিবর্গ শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় এবং উপজেলার স্থানীয় জনতার উপস্থিতিতে টাউন হল কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়।

শপথ বাক্য গ্রহণ করেন খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, পুরুষ ভাইস চেয়ারম্যান রনিক ত্রিপুরা ও মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি রানী ত্রিপুরা। পানছড়ি উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, পুরুষ ভাইস চেয়ারম্যান মো: লোকমান হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান রত্না তঞ্চঙ্গা। মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, পুরুষ ভাইস চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম। রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূইয়া ফরহাদ, পুরুষ ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের ও মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম। মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা ও পুরুষ ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম বাবুল ও মহিলা ভাইস চেয়ারম্যান রাহেলা খাতুন। মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, পুরুষ ভাইস চেয়ারম্যান কেচিং মং চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান কাকলি খীসা। লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, পুরুষ ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মার্মা ও মহিলা ভাইস চেয়ারম্যান বেবি রানী বসু এবং রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলা নব নির্বাচিত চেয়ারম্যান মো: দিলদার হোসেন, পুরুষ ভাইস চেয়ারম্যান শুভ্রত বিকাশ তংচংগ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান নুর নাহার বেগম ও নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এ্যাড. শক্তিমান চাকমা ও পুরুষ ভাইস চেয়ারম্যান রন বিকাশ চাকমা ও মহিলা ভাইস চেয়ারম্যান কোয়ালিটি চাকমা শপথ গ্রহণ  করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন