খাগড়াছড়িতে পুলিশের অভিযানে টেকনাফের ইয়াবা ব্যবসায়ী সাকের ও মদসহ দু’জন আটক

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে পুলিশের পৃথক অভিযানে কক্সবাজারের টেকনাফের ইয়াবা ব্যবসায়ী সাকেরসহ তিন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। খাগড়াছড়ি শহরের পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় সদর উপজেলা পরিষদ গেইট এলাকায় ২০০ পিস ইয়াবাসহ মো: সাকের নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে সদর থানা পুলিশ। সে কক্সবাজারের টেকনাফ উপজেলার হাড়ভাঙ্গ এলাকার মৃত আনোয়ার মিয়ার ছেলে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

খাগড়াছড়ি সদর থানার উপ পরিদর্শক(এসআই) আব্দুল্লাহ আল মাসুদ জানান, বিপুল পরিমাণ ইয়াবার চালান নিয়ে কক্সবাজারের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী খাগড়াছড়ি এসেছে সংবাদের ভিত্তিতে সদর থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নানের নেতৃত্বে উপজেলা পরিষদ এলাকা থেকে ২০০ পিস ইয়াবাসহ সাকেরকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অন্যদিকে, রাত পৌনে ৯টার দিকে এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে এস আলম পরিবহনের কাউন্টারের সামনে থেকে সবজীর বস্তায় করে ঢাকায় চোলাই মদ পাচারকালে দু’জনকে আটক করে করা হয়। আটককৃতরা হলো জেলার দীঘিনালা উপজেলার নারাইছড়ি এলাকার মৃত আশা পূর্ণ চাকমার ছেলে রিতেশ চাকমা ও একই এলাকার মঙ্গল পূর্ণ চাকমার ছেলে হেভেন চাকমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন