খাগড়াছড়িতে বিজয় দিবসের অনুষ্ঠানে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে ২ পুলিশসহ আহত ৫

zzzzzzzzzzzzzzzzzz

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে বেলুনে গ্যাস ভরানোর সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ পুলিশ সদস্যসহ ৫জন আহত হয়েছে। আজ সকাল ৭টার দিকে বিজয় দিবসের অনুষ্ঠানের প্রাক্কালে খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় গুরুতর আহত ৩জনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

ঘটনার পর সেনাবাহিনী ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদেরকে উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেন পুলিশ সদস্য মো: শাহীন, মো: ইসমাইল, মাটিরাঙ্গা ভূমি অফিসের কর্মচারী বিরেন্দ্র ত্রিপুরা, গ্যাস সিলেন্ডার এর মালিক তুলসি রানী ঘোষ ও শিশু পল্লব চৌধুরী।

এদের মধ্যে প্রথম তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদের মধ্যে বিরেন্দ্র ত্রিপুরা পায়ের হাটু নীজের অংশ ও পুলিশ সদস্য শাহীনে পায়ের গোড়ালির নীচের অংশ বিচ্ছিন্ন হয়ে গেছে।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আরএমও ডা. নয়ন ময় ত্রিপুরা বলেন, আহত ৩ জনের মধ্যে ১ জনের অবস্থা অতিরিক্ত রক্তক্ষরণের কারণে গুরুতর।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার রইস উদ্দীন বলেন, খাগড়াছড়ি স্টেডিয়ামে বিজয় দিবসের অনুষ্ঠানের জন্যে উড়ানোর বেলুনে গ্যাস ভরানো হচ্ছিল। আকস্মিকভাবে সিলিন্ডারটি বিস্ফোরিত হলে তারা আহত হয়।

খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা,জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান ও পুলিশ সুপার মো: মজিদ আলী উবর্ধতন কর্মকর্তারা হাসপাতালে যান এবং আহতদের খোজ-খবর নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন