খাগড়াছড়িতে ভিশন ২০২১ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

khagrachari sader upazila 2govt safalata  pic1, 06-04-2016pic-1

খাগড়াছড়ি প্রতিনিধি:

সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে বিশেষ প্রচারাভিযান ভিশন-২০২১ উপলক্ষ্যে খাগড়াছড়িতে আলোচনা সভা, সংগীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় সদর উপজেলা মিলনায়তনে জেলা তথ্য অফিস এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার মো. তাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ”ঞ্চুমনি চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেযারম্যান রনিক ত্রিপুরা, মহিলা ভাইস চেযারম্যান বিউটি রানী ত্রিপুরা, জেলা তথ্য অফিসার মিলন চাকমা, প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সহকারী কমিশনার (ভূমি) সামসুল ইসলাম ।

সরকারের সাফল্যের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা সভায় উন্মুক্ত বক্তব্য রাখেন উপজেলা যুব বিষয়ক কর্মকর্তা স্লিগধা চাকমা, সদর রেনজ কর্মকর্তা গোলাম রাব্বি, উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা রোকেয়া পারভিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ইসমাইল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অমর বিকাশ চাকমা, উপজেলা কৃষি কর্মকর্তা রিয়াজুল আহম্মেদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. টুটুল চাকমা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে উপ-সহকারী প্রকৌশলী প্রদীপ কুমার বড়–য়া, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল লতিফ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হেম চন্দ্র চাকমা, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সম্মনয়ক সমপন দেওয়ান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. জাকারিয়া, উপজেলা মৎস্য কর্মকর্তা শরৎ কুমার চাকমা, উপজেলা প্রানী সম্পদ কর্মকতা মো. রফিকুল ইসলাম, উপজেলা তুলা উন্নয়ন কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন। এ সময় বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সংবাদিকরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, যে জাতির উন্নয়নের জন্য একটি ভিশন থাকতে হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা দারিদ্র, শোষণ ও বৈষম্যমুক্ত একটি সোনার বাংলার ন্বপ্ন দেখেছিলেন। সেই পথ ধরে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার একটি অনন্য ভিশন প্রদান করেন। ২০২১ সালে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশের স্বাধীনতা লাভের ৫০বছর পূর্ণ হবে। আর এ সুবর্ণ জয়ন্তীকে সামনে রেখে একটি সুখী, সুন্দর ও দারিদ্রমুক্ত একটি সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে তৈরী করা হয়েছে ভিশন ২০২১।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন