খাগড়াছড়িতে শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দিলেন জেলা প্রশাসক মাসুদ করিম

13.12.2014_Khagrachari Sitbostra BITORON Pic

সিনিয়র স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়িতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের পাশাপাশি খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: মাসুদ করিম-কে বিদায় সম্বর্ধনা প্রদান করেছে ত্রিপুরা জনগোষ্ঠির একমাত্র সামাজিক সংগঠন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সমিতি-বাত্রিকস।

শনিবার সকালে খাগড়াছড়ি জেলা শহরের মিলনপুরস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ১৫০জন দু:স্থ অসহায় শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: মাসুদ করিম।

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সমিতি-বাত্রিকস খাগড়াছড়ি সদর উপজেলা শাখার সভাপতি সত্যপ্রকাশ ত্রিপুরা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে খাগড়াছড়ির জেলা প্রশাসক মো: মাসুদ করিমের সহধর্মিনী মিসেস মাসুদ করিম, সুরেশ মোহন ত্রিপুরা, ললেন্দ্র লাল ত্রিপুরা প্রমুখ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরনের পর পরই খাগড়াছড়ির জেলা প্রশাসক মো: মাসুদ করিমকে ত্রিপুরা কল্যাণ সংসদ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে বিদায় সম্বর্ধনা প্রদান করা হয়। এ সময় জেলা প্রশাসক ও তার পতœীকে ত্রিপুরা সম্প্রদায়ের সংস্কৃতির অংশ হিসেবে উত্তোরিয় ও ক্রেস্ট প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ।

সম্বর্ধনা অনুষ্ঠানে খাগড়াছড়ির জেলা প্রশাসক মো: মাসুদ করিম বলেন, খাগড়াছড়ি জেলায় এ সংগঠনটি জেলার উন্নয়নে, শান্তি স্থাপনে ও সমাজ গঠনে অগ্রণী ভূমিকা রেখে আসছে। তিনি এ ধারা অব্যাহত রাখতে সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

প্রসঙ্গত, সম্প্রতি সময়ে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: মাসুদ করিমকে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে উপ-সচিব পদে বদলি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন