খাগড়াছড়িতে শেখ রাসেলের জন্মবার্ষিকী পালিত

18.10.2014_Sheikh Rasel Birthday NEWS Pic

সিনিয়র স্টাফ রিপোর্টার :

৭৫’র ঘাতক চক্র জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মারার জন্য হণ্যে হয়ে ঘুরছে বলে অভিযোগ করেছেন খাগড়াছড়ি জেলা আওয়ামলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

শনিবার সকালে খাগড়াছড়ি জেলা শেখ রাসেল স্মৃতি সংসদ আয়োজিত শেখ রাসেলের ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন। এসময় তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কেক কেটে অনুষ্টানের উদ্বোধন করেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শেখ রাসেল স্মৃতি সংসদ‘র সভাপতি মো: আবুল কাশেম এর সভাপতিত্বে এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: জসিম উদ্দিন জয়নাল এর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা, সহ-সাধারণ সম্পাদক এসএম শফি, সাংগঠনিক সম্পাদক সত্যজিৎ চৌধুরী, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মো: দিদারুল আলমপ্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে সদর উপজেলা আওয়ামলীগের সভাপতি খোকনেশ্বর ত্রিপুরা, পৌর আওয়ামীলীগের সভাপতি মো: আনোয়ার হোসেন, শেখ রাসেল স্মৃতি সংসদের সাধারন সম্পাদক মো: জাহাঙ্গীর আলম ও সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রিপন সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর ২১ বার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্ঠা করেছে উরেøখ করে তিনি বলেন, তাদের এই প্রক্রিয়া এখনও থেমে নেই। দেশি-বিদেশি চক্রান্ত ও ষড়যন্ত্র এখনও চলছে কীভাবে শেখ হাসিনাকে হত্যা করা যায়।

অন্যদিকে, খাগড়াছড়ি জেলা প্রশাসন ও শিশু একাডেমীর উদ্যোগে শহরের অফিসার্স ক্লাব‘র হল রুমে চিত্রাঙ্কন প্রতিযোগীতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: মাসুদ করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কাজী মো: মোজাম্মেল হক, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীলা তালুকদার, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা উষানু মারমা প্রমুখ। অনুষ্ঠান শেষে চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন