খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতির সদস্যদের সাথে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটরের মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি :
খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতির সদস্যদের সাথে মত বিনিময় করেছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান। রোববার সকালে জেলার মাটিরাংগা উপজেলার বাইল্যাছড়ি এলাকায় এই মতবিনিময় করেন তিনি।

এসময় আইনজীবীদের উদ্দ্যেশ্যে তিনি বলেন, হা-হুতাশ করবেন না। কি পেলাম, কি পেলাম না বরং ভাবুন জনগণ আমার থেকে কি পেলো। সভায় সকলকে পেশাগত দক্ষতার সর্বোচ্চ ব্যবহার করে আইনের সেবা জনগণের দোর-গোড়ায় পোঁছে দেওয়ার আহবান জানান তিনি।

সভায় পার্বত্য চট্রগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা বলেন, বর্তমান সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় দৃঢ় প্রতিজ্ঞ। তিন পার্বত্য জেলায় জজ কোর্ট চালু করা সবচেয়ে বড় প্রমাণ। তিনি আইনজীবীদের সরকারকে সহযোগিতা করার আহবান জানান।

এসময় জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মমতাজ বেগম, খাগড়াছড়ি জেলা বারের সিনিয়র আইনজীবি অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, অ্যাডভোকেট কামাল উদ্দিন, অ্যাডভোকেট আলী নুর, অ্যাডভোকেট আবুল হোসেন, অ্যাডভোকেট অংসুই মারমা, অ্যাডভোকেট সুপাল চাকমা ও মাটিরাংগা উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান বকাউলসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন