খাগড়াছড়ি জেলা প্রশাসক বদলি, নতুন কর্মস্থলে যোগদান অনিশ্চিত

Khagrachari Pic 03 (4) copy

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:

খাগড়াছড়ি ডিসি মুহাম্মদ ওয়াহিদুজ্জামানকে রংপুরে ও  ভূমি মন্ত্রণালয়ের উপ-সচিব মো. রাশেদুল ইসলামকে খাগড়াছড়ির জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

মঙ্গলবার রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়, মাঠ প্রশাসন-২ শাখার সিনিয়র সহকারী সচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি আদেশ জারি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন খাগড়াছড়ির বিদায়ী জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান। তিনি ২০১৪ সালে ২১ ডিসেম্বর খাগড়াছড়ি জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। এর আগে তিনি জরিপ অধিদপ্তরের উপ-সচিব ছিলেন।

তবে একটি সূত্র জানায়, খাগড়াছড়ি ডিসি মুহাম্মদ ওয়াহিদুজ্জামানকে রংপুরে বদলি করা হলেও নতুন কর্মস্থলে যোগদানের বিষয়টি অনিশ্চয়তার মধ্যে রয়েছে। কারণ সম্প্রতি খাগড়াছড়ির নবগঠিত গুইমারা উপজেলা পরিষদের নির্বাচনী তফশিল ঘোষণা করা হয়েছে। আগামী ৬ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে। নিয়ম অনুযায়ী কোন এলাকায় নির্বাচনী তফশিল ঘোষণা হলে নির্বাচন কমিশনের অনুমতি ছাড়া কোন কর্মকর্তাকে বদলি করা যায় না।

এ বিষয়ে জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামানের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি পার্বত্যনিউজকে বলেন, বিষয়টি নির্ভর করছে বিভাগীয় কমিশনারের ওপর।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন