খাগড়াছড়ি পৌরসভার উদ্যোগে ভিজিএফের চাল বিতরণ

fec-image

প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে খাগড়াছড়ি পৌরসভায় ৪ হাজার ৬শ ৭৫ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফের বরাদ্দকৃত খাদ্য (চাল) বিতরণ করা করা হয়েছে।

শুক্রবার (৮ জুলাই) সকাল ৯টার দিকে খাগড়াছড়ি পৌর সংলগ্ন পবিত্র ঈদগাঁ মাঠে এই কর্মসূচির শুভ সূচনা করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, ‌‌‌‌‘কেউ না খেয়ে থাকবে না। এই ঈদুল আজহার আনন্দ ও উৎসবের দিনে অন্তত পক্ষে ৩ থেকে ৪দিন না খেয়ে থাকবেনা। সকলেই আনন্দে ঈদ কাটবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় এদেশের জনমানুষের কথা ভাবে।তিনি সবসময় অসহায় ও দুস্থ মানুষের প্রতি আলাদা করে চিন্তা করেন। এটা মনে রাখতে হবে। এছাড়া করোনা সংক্রমণ প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি। পরিশেষে ঈদুল আজহা উপলক্ষে খাগড়াছড়ি জেলাবাসীর ধর্ম-বর্ণ-নির্বিশেষে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।’

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, পৌর মেয়র (ভারপ্রাপ্ত) প্যানেল মেয়র -১ মো. শাহ আলম, প্যানেল মেয়র -২ পরিমল দেবনাথ প্রমুখ।

এছাড়াও কাউন্সিলর মো. মানিক পাটোয়ারি, মো. রেজাউল করিম,অতীশ চাকমা,মো. আব্দুল মজিদ, শাহেদা আক্তার, রিটন চাকমা, বাচ্ছু মণি চাকমাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, চাল বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন