গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে বান্দরবানে বিএনপির বিক্ষোভ সমাবেশ

fec-image

২৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে বান্দরবানে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) বিকালে বান্দরবান জেলা বিএনপি সভাপতি মিসেস মাম্যাচিং ও সাধারণ সম্পাদক জাবেদ রেজার নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দুই নম্বর গলিতে শেষ হয়। পরে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় সারা দেশের ন্যায় বান্দরবানে গণমিছিল অংশ নেন জেলার বিএনপির ও অঙ্গসংগঠন। এতে হাজার হাজার নেতাকর্মীরা অংশ নেন।

সমাবেশ নেতাকর্মীরা বলেন, বিএনপি ঘোষিত ১০ দফা দাবি দ্রুত বাস্তবায়নসহ সারাদেশ বিএনপির নেতাকর্মীদর ধরপাকড় বন্ধ করা হোক এবং অবিলম্বে দেশনত্রী বেগম খালেদা জিয়াক মুক্তি দিয়ে নিরপেক্ষ নির্বাচন কমিশন ও সরকার গঠনসহ সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

এসময় সমাবেশে অন্যান্যদর মধ্যে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন, সাবেক সহসভাপতি লুসাই মং, বিএনপি নেতা রিটল বিশ্বাস,শাহদাত হোসেন জনি, বিএনপি পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক শফি উল্লাহ, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক সরওয়ার জামান ও সদস্য সচিব চনু মং মার্মা, জেলা মহিলাদলের সভাপতি কাজী নিরুতাজ বেগম ও সাধারণ এড. উমিচিং মার্মা, জেলা যুবদলের সভাপতি জহির উদ্দীন মাসুম ও সাধারণ সম্পাদক আরিফ চৌধুরী, জেলা জাসসের সভাপতি এড. আলমগীর চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. ইউনুচ, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল কুমার নাথসহ সকল সহযাগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গণতন্ত্র, বান্দরবান, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন