গুইমারা রিজিয়নে সাংবাদিকদের দু’দিনের প্রশিক্ষণ কর্মশালা শুক্রবার থেকে শুরু

সিনিয়র স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের আওতাধীন চার উপজেলার বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের পেশাগত দক্ষতা ও মানোন্নয়নের লক্ষ্যে দু’দিনের প্রশিক্ষণ কর্মশালা কাল শুক্রবার থেকে শুরু হচ্ছে।

গুইমারা রিজিয়ন সদর দপ্তরের চিত্তবিনোদন কক্ষে সকাল ৯টার দিকে দু‘দিন ব্যাপী কর্মশালার উদ্বোধন করবেন ২৪ পদাতিক আর্টিলারী ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: তোফায়েল আহমেদ পিএসসি।

গুইমারা রিজিয়ন কর্তৃক আয়োজিত মাটিরাঙ্গা প্রেস ক্লাব‘র সার্বিক সহযোগিতায় দু‘দিন ব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালায় গুইমারা রিজিয়নের আওতাধীন চার উপজেলার ২৫জন সাংবাদিক ছাড়াও ছয়টি কলেজে অধ্যয়নরত ৫০জন ছাত্র-ছাত্রী শিক্ষানবীশ প্রশিক্ষণার্থী সাংবাদিকতা বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করবে বলে জানিয়েছেন গুইমারা রিজিয়নের ব্রিগেড মেজর নাজমুস সাকিব।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করবেন ইংরেজী দৈনিক দি ইনডিপিন্ডেন্ট‘র সিনিয়র স্টাফ রিপোর্টার মো: তারেক মোর্তুজা ও অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ‘র সহকারী বার্তা সম্পাদক মাহাবুর আলম সোহাগ। স্থানীয় প্রশিক্ষক হিসেবে গাজি টিভি‘র খাগড়াছড়ি প্রতিনিধি মো: জসিম উদ্দিন মজুমদার ও ডেইলি দি অবজারভার‘র খাগড়াছড়ি প্রতিনিধি মো: দুলাল হোসেন।

কর্মশালার সমাপনী দিনে প্রশিক্ষণার্থীদের সনদ প্রদান ছাড়াও গুইমারা রিজিয়ন কমান্ডার ঘোষিত ‘সেরা সাংবাদিক সম্মাননা’ পুরস্কার প্রদান করা হবে। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ২৪ পদাতিক আর্টিলারী ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: তোফায়েল আহমেদ পিএসসি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন