চকরিয়ার অবসরপ্রাপ্ত যুগ্মসচিব ইব্রাহিম চৌধুরী আর নেই

চকরিয়া প্রতিনিধি:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন ও পরিবেশ মন্ত্রনালয়ের যুগ্মসচিব (অব.) মোহাম্মদ ইব্রাহীম চৌধুরী  রোববার (৪ ফ্রেব্রুয়ারি) রাত ১১টা ৪০ মিনিটে ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

মঙ্গলবার (৬ ফ্রেব্রুয়ারি) দুপুর ২টায় চকরিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। ১ম নামাজের জানাজা সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় ঢাকা গ্রীন রোড ডরমিটরি জামে মসজিদ অনুষ্ঠিত হয়েছে।

তিনি চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ছিকলঘাট রুস্তম আলী চৌধুরী পাড়া গ্রামের মরুহুম ওবাইদুচ্ছামাদ চৌধুরীর পুত্র। তিনি পারিবারিক ভাবে ৯ ভাই ৭ বোনের মধ্যে ৮ম। মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তিনি কক্সবাজারের প্রবীণ সাংবাদিক ও প্রেসক্লাবের উপদেষ্টা জাকের উল্লাহ চকোরীর আপন মামা।

এদিকে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম বিভাগীয় সমাজ কল্যাণ ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি বিচারপতি আমিরুল কবির চৌধুরী ও মহাসচিব আলহাজ্ব হাফেজ মোহাম্মদ আমান উল্লাহসহ নেতৃবৃন্দরা। শোকবাণীতে তারা মহান আল্লাহর কাছে মরহুমের জন্য জান্নাতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌস কামনা করেন এবং শোকাহত পরিবারের গভীর সমবেদনা জানান।

অপরদিকে অবসরপ্রাপ্ত সচিব ইব্রাহিম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দরা। বিবৃতি দাতাদের মধ্যে প্রেসক্লাবের উপদেষ্টা প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী, উপদেষ্টা ও সাবেক সভাপতি ইবনে আমিন,উপদেষ্টা প্রবীণ সাংবাদিক মুক্তিযোদ্ধা এসএম সিরাজুল হক, সাবেক সভাপতি এম আর মাহমুদ, সাবেক সভাপতি এম জাহেদ চৌধুরী, আজীবন দাতা সদস্য যথাক্রমে রতন কুমার সুশীল, মোহাম্মদ জাকারিয়া ও আলহাজ্ব মোহাম্মদ মোজাম্মেল হক, প্রেসক্লাবের বর্তমান সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ, সিনিয়র সহ-সভাপতি রফিক আহমদ, সাবেক সাধারণ সম্পাদক এএম ওমর আলী, সাবেক সিনিয়র সহ-সভাপতি এমএইচ আরমান চৌধুরী, সহ-সভাপতি জহিরুল আলম সাগর, সহ-সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ, অর্থ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বিএম হাবিব উল্লাহ, সাবেক সহ-সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, ক্রীড়া সম্পাদক জামাল হোছাইন, দপ্তর সম্পাদক এস এম হান্নান শাহ, সাবেক দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন, সিনিয়র সাংবাদিক জহিরুল ইসলাম, এম মোস্তফা কামাল, শাহ মো: জাহেদ, এম আলী হোসেন, নির্বাহী সদস্য আবদুল মতিন চৌধুরী, জিয়া উদ্দিন ফারুক, এম মনছুর আলম, জমির হোছাইন, অলি উল্লাহ রনি, সাবেক নির্বাহী সদস্য শাহজালাল শাহেদ, নির্বাহী সদস্য এম নুরুদ্দোজা জনি, আবুল হোছাইন, সদস্য এম সাইফুদ্দিন মাহমুদ, সাঈদী আকবর ফয়সাল ও আবদুল করিম বিটুসহ সকল সদস্যরা।

নেতৃবৃন্দরা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন