চকরিয়ায় ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে চুরিকাঘাতে হত্যা

fec-image

কক্সবাজারের চকরিয়ায় প্রকাশ্যে দিবালোকে আবদুর রহমান (৩৪) নামে এক যুবককে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্থ মালুমঘাট বাজার থেকে ইফতারের পূর্বে সন্ত্রাসীরা তুলে নিয়ে চুরিরকাঘাতে হত্যা করেছে ।

সোমবার (২৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে এ হত্যার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে মালুমঘাট বাজার থেকে ৪-৫ জন একদল সন্ত্রাসী এসে ডুলাহাজারা ইউনিয়নে পূর্ব ডুমখালী এলাকার মোহাম্মদ ইউছুফ মিয়ার ছেলে আবদুর রহমানকে ইফতারের পূর্ব মুহূর্তে টানাহেছড়া করে তুলে পার্শ্ববর্তী রিজার্ভ জঙ্গলে নিয়ে যায়। এ সময় মালুমঘাট বাজারের ব্যবসায়ীরা চকরিয়া থানার পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে অভিযান চালিয়ে গভীর জঙ্গল থেকে চুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় তাঁর মৃত দেহটি উদ্ধার করেন। ওই সময ঘটনা স্থলে কাউকে পাওয়া যায়নি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী হত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে গভীর জঙ্গলে থেকে লাশ উদ্ধার করা হয়। এ সময় সন্ত্রাসীরা তাকে উপর্যুপরি চুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় এবং অভিযোগের প্রেক্ষিতে আইনী পদক্ষেপ নেওয়া হবে। অপরাধীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, হত্যা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন