চকরিয়ায় ইউপি সদস্যকে কুপিয়ে লাখ টাকা ছিনতাই

nurul-alam-vaola-chakaria-6-11-16
চকরিয়া প্রতিনিধি:
চকরিয়ায় নুরুল আলম (৪২) নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম করে সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনিয়েছে ছিনতাইকারীরা। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, ছিনতাইকারীরা তার কাছ থেকে নগদ ১ লাখ ২২ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। ৬নভেম্বর সকাল ১০টার দিকে উপজেলার বেতুয়াবাজার চৌমুহনীর পশ্চিমপাশের তাজমহল ক্লাবের পূর্বে পাশের সড়কে ঘটেছে এঘটনা।

আহত নুরুল আলম পূবর্ববড়ভেওলা ইউনিয়নের চরপাড়া গ্রামের হাজী আছাক মিয়ার পুত্র ও ৪নং ওয়ার্ডের বর্তমান এমইউপি।

আহত ইউপি সদস্য নুরুল আলম জানিয়েছেন, তার কয়েকজন ভাই বিদেশে থাকার সুবাদে ভাইদের ব্যবসা বাণিজ্যসহ সকল কিছু দেখাশোনা করেন, পাশাপাশি নির্বাচিত ইউনিয়ন পরিষদ সদস্য হিসেবে সামাজিক কর্মকান্ডও পরিচালনা করেন। ঘটনারদিন সকালে নিজের ও ভাইদের ব্যবসায়ীক ১লাখ ২২হাজার টাকা নিয়ে তিনি বাড়ি ফেরার খবর পেয়ে ৬/৭ জনের একদল ছিনতাইকারী বেতুয়াবাজার তাজমলের পূর্ব পাশের ওই এলাকায় তার গতিরোধ করে দা ছুরি নিয়ে উপর্যপুরী কুপাতে থাকে তাকে।

এক পর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে ছিনতাকারী ব্যাগ ভর্তি ১ লাখ ২২ হাজার টাকা ও ব্যবহৃত ১টি স্যামসাং গ্লাক্সী মোবাইল সেট ছিনিয়ে নেয়। ছিনতাইকারীদের মধ্যে পূর্ববড়ভেওলা ভেওলা ইউনিয়নের দক্ষিণচরপাড়া গ্রামের সৈয়দ আহমদের পুত্র বাদশা প্রকাশ চোরা বাদশা, ইউনুছ ফকিরের পুত্র ইস্তফা ও জালাল খলিফাকে চিনতে পারেন।

অভিযুক্ত চোরা বাদশা ইতিপূর্বে রুহুল কাদের ও মোহাম্মদ হোসেনের বাড়িতেও চুরি করে। এছাড়াও তার বিরুদ্ধে নারী নির্যাতন আইনে একটি মামলায় পরোয়ানাও রয়েছে। হামলার ঘটনায় ইউপি সদস্য নুরুল আলম বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন