চকরিয়ায় নবজাতকের মরদেহ উদ্ধার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় একদিন বয়সি ছেলে নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদের পূর্ব পাশে পরিত্যক্ত জায়গা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক নবজাতকের মরদেহ উদ্ধারের বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, খুটাখালী এলাকার স্থানীয় জনপ্রতিনিধি দেওয়া সংবাদের ভিত্তিতে বেলা আড়াইটার দিকে সঙ্গীয় ফোর্স নিয়ে খুটাখালী ইউনিয়ন পরিষদ সংলগ্ন পরিত্যক্ত খালি জায়গা থেকে এক ছেলে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।

তবে স্থানীয়দের দেয়া ভাষ্যমতে জানা গেছে, কক্সবাজার থেকে চট্রগ্রাম মুখী একটি অ্যাম্বুলেন্স গাড়ি থেকে কি যেন একটা ছুঁড়ে ফেলেছে। পরে তারা গিয়ে দেখতে পেয়েছে নবজাতক এক শিশুর মরদেহ। স্থানীয়রা বিষয়টি এলাকার জনপ্রতিনিধিকে অবহিত করলে তারা পুলিশকে খবর দেয়। সেই সূত্র ধরে ঘটনাস্থলে পৌঁছে নবজাতকের মরদেহটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে নবজাতক শিশুটির বয়স একদিন মতো হতে পারে।

চকরিয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, উদ্ধার হওয়া নবজাতক শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এ ছাড়াও নবজাতকের মরদেহটি শনাক্তের চেষ্টাসহ অ্যাম্বুলেন্সটি জব্দের চেষ্টায় পু্লিশের টিম মাঠে কাজ করে যাচ্ছেন বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, নবজাতক, মরদেহ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন