চকরিয়ায় নিখোঁজের ২ দিনপর হোটেল থেকে হেলপারের লাশ উদ্ধার, আটক ২

fec-image

কক্সবাজারের চকরিয়া পৌর শহরস্থ সিটিপার্ক আবাসিক হোটেল থেকে মহিউদ্দিন (২০) নামে এক বাস হেলপারের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ইসমাঈল ও করিম নামে দুইজনকে আটক করেছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে পুলিশ হোটেল থেকে লাশটি উদ্ধার করেন।

নিহত মহিউদ্দিন রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের পূর্ব জুমছড়ি এলাকার পিয়ার মোহাম্মদের ছেলে। সে পেশায় বাসগাড়ির হেলপার।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বাসগাড়ি হেলপার মহিউদ্দিন চট্টগ্রাম থেকে চকরিয়া যাচ্ছে বলে তার বড় বোন সাজেদা বেগমকে মুঠোফোনে অবগত করেন। চকরিয়া পৌঁছার পর থেকে গত দু’দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। পরিবারের সদস্যরা তার খোঁজ না পেলে বড় ভাই বাদী হয়ে দুইজনকে আসামি করে থানায় নিখোঁজের ডায়েরি করেন। তবে, পরিবারের অভিযোগ ছিল দুই ব্যক্তি তাকে আটকে রেখেছে। তার মৃত্যুর ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছে। আটকরা হলেন, বরইতলী এলাকার আক্তার হোসেনের ছেলে মো. ইসমাঈল এবং একই এলাকার মো. করিম।

চকরিয়া থানার ওসি (তদন্ত) আবদুল জব্বার জানান, নিহত মহিউদ্দিন নিখোঁজ হয়েছে জানিয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তার বড় ভাই। তখন তিনি জানান, তার ভাইকে মেরে ফেলার জন্য আটকে রেখেছে দু’জন লোক। অভিযোগ পেয়ে খোঁজাখুঁজির দুইদিন পর সিটিপার্ক হোটেলের একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়। এসময় একটি বিষের বোতল ও চিরকুট উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, লাশ উদ্ধার করে প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

নিহত মহিউদ্দিনের বোন সাজেদা বেগম জানিয়েছেন, গত বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে চকরিয়া যাচ্ছে বলে তাকে জানায়। পরে তাকে দুজন ব্যক্তি আটকে রেখে মেরে ফেলতে চাচ্ছে বলে জানায় মহিউদ্দিন। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, নিখোঁজ, লাশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন