চকরিয়ায় পাইলিংয়ে রিগ মেশিনের সিঁড়ি চাপায় দুইজন নিহত

fec-image

কক্সবাজারের চকরিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজে ব্যবহৃত পাইলিংয়ে রিগ মেশিনের সিঁড়ি ছিটকে নিচে পড়ায় স্থানীয় দুই ব্যক্তি নিহত হয়েছে। শনিবার (৬ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ফাঁসিয়াখালীস্থ খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কিসমত পাড়া সিদ্দিক আহমদের ছেলে আবদু শুক্কুর (৫৫) ও মৃত কালা মিয়ার ছেলে সোলতান আহমদ (৪৫)।

স্থানীয়রা জানায়, ‘শনিবার বিকেলের দিকে ফাঁসিয়াখালী খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণকাজের পাইলিংয়ে ব্যবহৃত রিগ মেশিনের সিঁড়ি ছিটকে নিচে পড়লে স্থানীয় দুই ব্যক্তি গুরুতর আহত হয়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে দ্রুত পৌর শহরের প্রাইভেট হাসপাতালে নিয়ে ভর্তি করেন। কিন্তু তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আহত ওই ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। সেখানে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাসপাতালের জরুবি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী পাইলিংয়ের রিগ মেশিনের সিঁড়ি ছিটকে পড়ে স্থানীয় দুই ব্যক্তি নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, পুলিশ নিহত দুইজনের লাশ উদ্ধারের পর সুরুতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন