চকরিয়ায় পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেফতার

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ৬ আসামিকে গ্রেফতার করা হয়েছে। মাদক ব্যবসায়ী, দাঙ্গা-হাঙ্গামা, সাজাপ্রাপ্তসহ নানা অপরাধের দায়ে এসব আসামির বিরুদ্ধে আদালতের গ্রেফতারী পরোয়ানা জারি রয়েছে।

ধৃত আসামিরা হলেন, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের পশ্চিম সিকদারপাড়া এলাকার মৃত জহির আহমদের পুত্র কলিমউল্লাহ (৪০), উত্তর লক্ষ্যারচর সিকদারপাড়া এলাকার মো. বেলাল উদ্দিনের পুত্র নওশের উদ্দিন কায়েম, সাহারবিল ইউনিয়নের খাতুন বাপেরপাড়া এলাকার আমির হোসেনের পুত্র জালাল উদ্দিন (৩২), একই ইউনিয়নের মাইজঘোনা এলাকার নুরুল আমিনের পুত্র জসিম উদ্দিন (৩২), রামপুর এলাকার জহির আহমদের পুত্র গিয়াস উদ্দিন (৩৫) ও চিরিংগা ইউনিয়নের সওদাগর ঘোনা এলাকার মৃত আবদুল কাদেরের পুত্র কামাল হোসেন (৪২)।

বৃহস্পতিবার (১৯ জুলাই) দিবাগত রাত ১২টা থেকে পরদিন শুক্রবার ভোর ৬টা পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে পুলিশ এসব আসামিকে গ্রেফতার করে।

এর আগে বুধবার রাতেও অভিযান পরিচালনা করে ১০ আসামিকে গ্রেফতার করে পুলিশ।তাদের বিরুদ্ধেও আদালতের গ্রেফতারী পরোয়ানা জারি ছিল।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইয়াসির আরাফাত জানান, বৃহস্পতিবার রাতে থানা পুলিশের অভিযান চালানো হয় পৌরসভা ছাড়াও উপজেলার ১৮টি ইউনিয়নে। অভিযান পরিচালনার সময় গ্রেফতার করা হয় আদালতের পরোয়ানাভুক্ত পলাতক ৬ আসামিকে।

ধৃত আসামিদের বিরুদ্ধে মাদক ব্যবসা, দাঙ্গা-হাঙ্গামা, সাজাপ্রাপ্তসহ নানা অপরাধের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি ছিল। থানার উপ পরিদর্শক (এসআই) আবদুল খালেক, এসআই জুয়েল চৌধুরী, এসআই গাজী মঈন উদ্দিন ও থানার এএসআই জহিরুল ইসলাম নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ পৃথক টিম বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত ৬ পলাতক আসামিকে গ্রেফতার করে।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানা পুলিশের কয়েকটি টিম অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত পালাতক ৬ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত এসব পরোয়ানাভূক্ত আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন