চকরিয়ায় বন্দুক ও গুলিসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার, গ্রেফতার ১

fec-image

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে দেশীয় তৈরি (এলজি) বন্দুক, রাইফেলের গুলি ও বিভিন্ন সরঞ্জামসহ রেজাউল করিম জনি(২৬) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৪ জুলাই) ভোর ৫টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডস্থ ডাকবাংলো এলাকায় বসতঘর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রেজাউল করিম জনি ওই এলাকার আবদুল গনির ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৫টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডস্থ ডাকবাংলো পাড়া এলাকায় রেজাউল করিম জনির বসতঘরে মাদক ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে অভিযান চালানো হয়। এসময় তার বসতঘরে তল্লাশি চালিয়ে কাঠের বাটযুক্ত দেশীয় তৈরি একটি (এলজি) বন্দুক, এক রাউন্ড চায়না রাইফেলের গুলি, একটি কার্তুজ, একটি স্টিলের তৈরি তলোয়ার, একটি স্টিলের তৈরি ছোরা, একটি স্টিলের তৈরি চাপাতি উদ্ধার করা হয়।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. আবদুল জব্বার বলেন, থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে দেশীয় তৈরি একটি এলজি বন্দুক, রাইফেলের গুলি, কার্তুজ ও বিভিন্ন সরঞ্জামসহ এক যুবককে গ্রেফতার করা হয়। এনিয়ে সংশ্লিষ্ট আইনে মামলা রুজুপূর্বক রেজাউল করিম জনিকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুলি, চকরিয়া, বন্দুক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন