চকরিয়ায় মরিচ ক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

received_1171458209630968-420x500

চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় শাহারবিল ইউনিয়নের শাহপুরা জলদাস পাড়াস্থ সাকের উল্লাহ মেম্বারের মরিচ ক্ষেত থেকে অজ্ঞাত আনুমানিক(৪০) বছরের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার  রাত্রে লাশটি উদ্ধারের পর বুধবার দুপুর পর্যন্ত তার পরিচয় নিশ্চিত হতে পারেনি। তবে ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

থানা ও পুলিশ সূত্রে জানায়, মঙ্গলবার  রাত্রে উপজেলার শাহারবিল ইউনিয়নের শাহপুরা জলদাস পাড়াস্থ সাকের উল্লাহ মেম্বারের মরিচ ক্ষেত থেকে খোলা জায়গায় অজ্ঞাতনামা(৪০) বছরের ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে থানা পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। প্রতিবেদনে দেখা যায়, লাশটির মুখ মন্ডল ফোলা ও গলায় জখমের চিহ্ন রয়েছে।

চকরিয়া থানা পুলিশের উপপরিদর্শক এসআই মো. আবদুল খালেক জানান, আনুমানিক (৪০) বছর বয়সী অজ্ঞাত ব্যক্তি হিন্দু ধর্মাবলম্বী পুরুষের লাশ মরিচ ক্ষেতে পরিত্যক্তবস্থায় খালি জায়গার পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ওই ব্যক্তির মুখ ফোলা ও গলায় জখমের চিহ্ন পাওয়া যায়। এ সময় সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ওই ব্যক্তির বাড়ি কোথায় এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে পরিচয় নিশ্চিত হতে ওই ব্যক্তির ছবিসহ একটি বার্তা বিভিন্ন থানায় প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অজ্ঞাত ব্যক্তির লাশটি হিন্দু ধর্মাবলম্বী হতে পারে। তবে এখনও  লাশের সঠিক তথ্য পাওয়া যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন