চকরিয়ায় মাতামুহুরী নদীতে ডুবে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের মৃত্যু

fec-image

কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদীতে ডুবে এমদাদুল হক (৮০) নামে মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ বৃদ্ধের লাশ উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (১৯ মে) বেলা ১২টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের ৩ নম্বর ব্লকস্থ ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব ছনুয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পানিতে পড়ে মারা যাওয়া বৃদ্ধ এমদাদুল হক ওই এলাকার মৃত নজির আহমদের ছেলে। স্থানীয় ইউপি সদস্য গোলাম কাদের নুরু মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডস্থ পূর্ব ছনুয়াপাড়া এলাকার মৃত নজির আহমদের ছেলে এমদাদুল হক বার্ধক্যজনিত কারণে মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি বাড়ি থেকে প্রায়ই সময় কাউকে কিছু না বলে বের হয়ে যেতেন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে পরিবারের অজান্তে বাড়ি থেকে বের হয়ে বাড়ির পার্শবর্তী মাতামুহুরী নদীতে গোসল করতে নামে। পরে পানিতে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরিবারের সদস্য ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেন।

এ ঘটনার খবর পেয়ে চকরিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এস আই) ওমর ফারুকের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে নদীতে নিহত বৃদ্ধের লাশ উদ্ধার পূর্বক প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার পূর্বক মারা যাওয়া বৃদ্ধের সুরুতহাল প্রতিবেদন তৈরি করা হয়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনগতভাবে লাশ হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, মা, মাতামুহুরী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন