চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ডাম্পার গাড়ির মুখোমুখি সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী নিহত

fec-image

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ডাম্পার গাড়ির মুখোমুখি সংঘর্ষে আসিফ (১৭) নামের এস এস সি পরীক্ষার শিক্ষার্থী নিহত হয়েছেন।

রবিবার (১৩ নভেম্বর) দুপুরে কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া স্টেশনের দক্ষিণে পুরাতন হাইওয়ে পুলিশ ফাঁড়ি এলাকায় এ ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় নিহত আসিফ উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের লম্বাখালী পাড়া এলাকার মো.মোস্তফা’র ছেলে ও বদরখালী কলোনিজেশন উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার অভিমূখী ইউনিক পরিবহনের একটি বাসের সাথে একটি মিনি ট্রাকের (ডাম্পার) গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মিনি ট্রাকের দুই আরোহী গুরুতর আহত হয়। স্থানীয়রা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আহতদের অবস্থা আশঙ্কা হলে হাসপাতালের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় এস এস সি পরীক্ষার্থী আসিফের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আনিসুর রহমান বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন