চকরিয়ায় শিল্পী মমতাজের সংগীতানুষ্ঠানের নামে ২০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

badarkhali pic momtaj

চকরিয়া প্রতিনিধি :
চকরিয়ার বদরখালীতে শিল্পী মমতাজসহ চার শিল্পীর সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্যোক্তাদের বিরুদ্ধে ২০ লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ এনে মিছিল করেছে শেয়ার হোল্ডাররা। বুধবার রাতসাড়ে সাতটার দিকে শতাধিক শেয়ারহোল্ডার এ মিছিলে অংশ নেন।

শেয়ার হোল্ডারদের সূত্রে জানা যায়, গত ২ এপ্রিল বদরখালী সাংস্কৃতিক জোট কর্তৃক শিল্পী মমতাজকে নিয়ে একটি অনুষ্ঠান করবে বলে স্থানীয় মহি উদ্দিন এমিলী, আবছার উদ্দিন বাতেন ভুট্টো, কফিল উদ্দিন মো. জাহাঙ্গীর, ইউনুছ ছিদ্দিকী, নুরে হাবীব তছলিম ও নুরে হাছান আযাদ এর উদ্যোগে স্থানীয় ২৯০ জন শেয়ারহোল্ডার থেকে প্রতি শেয়ারে ৫০০০ (পাঁচ হাজার) টাকা করে শেয়ার সংগ্রহ করে সর্বমোট ১৪ লক্ষ পঞ্চাশ হাজার টাকা উত্তোলন করে।

উদ্যোক্তাগণ অনুষ্ঠান করে শেয়ার হোল্ডারদের অতি লাভের লোভ দেখিয়ে শেষ পর্যন্ত ৫ এপ্রিল চূড়ান্ত হিসাবের বৈঠকে মুল টাকা ছাড়াও আরো অতিরিক্ত লোকসানের হিসাব দিলে শেয়ার হোল্ডাররা ক্ষোভে ফেটে পড়েন। শেয়ার হোল্ডাররা গোপনে জানতে পারেন যে ইউরো কোমল পানীয় কোঃ মমতাজের সমস্ত খরচ বহন করে। তার পরও কেন লোকশান? এত টাকা কোথায় গেলো? টিকেট কাটতে দেখে মমতাজ উদ্যোক্তাদের বকলো কেন? সব গোপন তথ্য এখন ওপেন হওয়ায় সকল টাকা আত্মসাৎ নিশ্চিত হওয়ায় শেয়ার হোল্ডাররা রাতে মিছিল বের করে আন্দোলনের ঘোষণা দেন। এলাকায় এ নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে অনুষ্ঠানের অন্যতম উদ্যোক্তা আবছার উদ্দিন বাতেন ভুট্টো বলেন, মিছিল হয়েছে বলে আমার জানা নাই, আর অনুষ্ঠানের হিসাবতো এখনো হয়নি, আগামীকাল হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন