চকরিয়ায় সংরক্ষিত বন থেকে অজ্ঞাতনামা যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় মহাসড়ক লাগোয়া সংরক্ষিত বন থেকে আনুমানিক (২৩) বছর বয়সী এক অজ্ঞাতনামা যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৩ জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নস্থ ছায়রাখালী রাস্তার মাথার দক্ষিণে মহাসড়ক লাগোয়া বনের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া মরদেহের মাথায় চুল ছিল না এবং চেহারাও বিকৃত ছিল। শরীরের বিভিন্ন অংশে পঁচন দেখা দিয়েছে। ধারণা করা হচ্ছে বেশ কয়েকদিন পূর্বে কে বা কাহারা ওই যুবককে হত্যা করে বনের ভেতরে ফেলে রাখে। এদিকে খবর পেয়ে সিআইডির ক্রাইম পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ সূত্র জানায়, শনিবার বিকালে কয়েকজন লোক পাহাড়ে পাতা কুড়াতে গিয়ে জঙ্গলে ভেতর অর্ধগলিত লাশটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে বিকাল সাড়ে ৩টার দিকে চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরে পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসাপাতাল মর্গে প্রেরণের করেছে।

চকরিয়া পুলিশ পরিদর্শক (তদন্ত) জুয়েল ইসলাম বলেন, ‌‘বনের ভেতরে অজ্ঞাতনামা যুবক লাশের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে বেশ কয়েকদিন পূর্বে কে বা কাহারা ওই যুবককে হত্যা করে বনের ভেতরে ফেলে রেখেছে। ঘটনার রহস্য উদঘাটনে সিআইডির ক্রাইম পুলিশের পাশাপাশি থানা পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। এ বাপারে পরবর্তী আইনি প্রক্রিয়াও চলমান রয়েছে বলে তিনি জানান।’

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, লাশ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন