জমি রেজিস্ট্রি না দেয়ায় চকরিয়ায় স্ত্রীসহ স্কুলপড়ুয়া মেয়েকে কুপিয়ে জখম

chakaria-pic-30-11-16-copy

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ায় জমি রেজিস্ট্রি না দেয়ায় স্কুল পড়ুয়া ছাত্রীসহ মা ও মেয়েকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহতের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বেলা ২টার দিকে চকরিয়া পৌরসভার ৪নম্বর ওয়ার্ড ভরামুহুরী এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, চকরিয়া পৌরসভার  ভরামুহুরী এলাকার ফরিদ আহমদ ড্রাইভার ও তার স্ত্রী মাছুমা বেগমের সাথে বিবাহের পর থেকে ঝগড়া-বিবাদ চলে আসছিল। বিভিন্ন সময় স্ত্রী মাসুমাকে যৌতুকের জন্য নির্যাতন ও মারধর করে আসছে স্বামী ফরিদ ড্রাইভার। এমনকি ফরিদ যৌতুকের টাকা দাবী করে স্ত্রী মাসুমা ও সন্তাদেরকে  তার দাবী না মানলে সে দ্বিতীয় বিবাহ করার জন্য বিভিন্ন ভয়ভীতি, হুমকি-ধমকি দিয়ে আসছিল পরিবারে। ৩০ নভেম্বর (বুধবার) ফরিদ স্ত্রী মাসুমার  নামীয় ৩শতক জায়গা জোরপূর্বক রেজিস্ট্রি মূলে তাকে কবলা দেওয়ার জন্য মারধর করে। মারধরের সময় একপর্যায়ে তাদের মেয়ে স্কুল পড়ুয়া তানজিনা বেগম(১৫) বাঁধা দিতে গেলে পিতা ফরিদ ড্রাইভার মেয়ে তানজিনকে দা দিয়ে কুপিয়ে জখম করে। আহত তানজিনা প্রত্যাশার আলো শিক্ষালয়ের নবম শ্রেণীর ছাত্রী বলেও জানা যায়।

আহত পরিবারের আত্মীয় জয়নাল আবেদীন জানান, ফরিদ ড্রাইভার বিভিন্ন সময় আমার ভাগ্নি মাসুমা ও তার সন্তানদের মারধর করতো । সে প্রায় আমার ভাগ্নির নামে তার মায়ের দেয়া ৩শতক জায়গা ফরিদ ড্রাইভারের নামে রেজিস্ট্রি করার দীর্ঘ ৭ বছর ধরে বিভিন্ন ভয়ভীতি ও মারধর  করে আসছিল। আজ (বুধবার) দিনেও তাকে জমি রেজিস্ট্রি দিতে অস্বীকার করায় মা-মেয়েকে কুপিয়ে ও মারধর করে গুরুতর আহত করেন। এ নিয়ে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলেও পারিবারিক সূত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন