জালিয়াপালংয়ে বিএনপি প্রার্থী নুরুল আমিন চৌধুরীর গণসংযোগ

Pic Ukhiya 30-05-2016 (2) copy

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার জালিয়াপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির একক চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন চৌধুরী ধানের শীষ মার্কায় ব্যাপক গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছে। এদিকে বিএনপির মনোনীত একক প্রার্থী নুরুল আমিন চৌধুরীর ধানের শীষ মার্কার সমর্থনে গত রবিবার মনখালী স্টেশনে বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

হাসান শরীফের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি ছিলেন, উখিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী। প্রধান বক্তা ছিলেন, চেয়ারম্যান প্রার্থী জননন্দিত নেতা নুরুল আমিন চৌধুরী। বক্তব্য রাখেন, জালিয়াপালং দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি জহুর আহমদ চৌধুরী। বিএনপি নেতা রফিকুল হুদা চৌধুরীসহ স্থানীয় বিএনপি যুবদল, ছাত্রদল ও গণমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি সোলতান মাহমুদ চৌধুরী বলেন, নুরুল আমিন চৌধুরী একজন শান্তসৃষ্ট ও ন্যায় পরায়ন ব্যক্তি। বিগত নির্বাচনে তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকায় শান্তির পরিবেশ ফিরিয়ে আনছিল। বহু রাস্তাঘাট উন্নয়ন ও ব্রীজ কালভাট নির্মাণ করেছিল। সকলের কাছে পরিক্ষিত জননেতা নুরুল আমিন চৌধুরীকে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য সকলের নিকট আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন