চকরিয়া প্রেস ক্লাবের নির্বাচনী তফশীল ঘোষণা

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনী তফশীল ২০১৬ ঘোষণা করা হয়েছে। চিরিংগা রূপালী শপিং কমপ্লেক্স ৩য় তলাস্থ প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে গত ২৯ মে বিকাল ৩টায় উক্ত তফশীল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক ও চকরিয়া প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা জাকের উল্লাহ চকোরী।

নির্বাচনী তফশীল সূত্রে জানা গেছে, গত ২৬ মার্চ চকরিয়া প্রেস ক্লাবের অনুষ্ঠিত সাধারণ সভায় গৃহীত সিদ্ধান্ত মোতাবেক প্রেস ক্লাবের প্রধান পৃষ্টপোষক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা চকরিয়ার মৌখিক সম্মতি ও পরামর্শক্রমে অত্র ক্লাবের ‘নির্বাচন ২০১৬’ এর তফশীল ঘোষণা করা হয়। আগামী ২৫ জুন শনিবার নির্বাচন অনুষ্ঠিত হবে।

এদিন প্রেস ক্লাব কার্যালয়ে সকাল ১১টা থেকে ভোট শুরু হয়ে বিকেল ৪ টা পযর্ন্ত চলবে ভোট গ্রহণ। এ উপলক্ষে প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ ৩০ মে থেকে ১০ জুন পর্যন্ত। পদ সমূহের মধ্যে সভাপতি ১ জন, সিনিয়র সহসভাপতি ১ জন, সহসভাপতি ১ জন, সাধারণ সম্পাদক ১জন, সহসাধারণ সম্পাদক ১ জন, অর্থসম্পাদক ১ জন, দপ্তর সম্পদক ১ জন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ১ জন, ক্রীড়া সম্পাদক ১ জন, কার্য্যকরী পরিষদ সদস্য পদ ৬ জনসহ মোট ১৫ টি পদে মনোনয়ন সংগ্রহ করা যাবে।

মনোনয়নপত্র জমা দানের শেষ তারিখ ১১জুন। মনোয়নের সাথে যা সংযুক্ত করতে হবে: ক) মাসিক ফি‘র রিসিট (২০১৪-১৫ এর সকল বকেয়া আদায় সম্বলিত)। খ) কর্মরত পত্রিকার হালনাগাদ আইডি কার্ডের ফটোকপি। গ) অসম্পূর্ণ মনোনয়নপত্র বাতিল বলে গণ্য হবে। মনোনয়নপত্র বাছাই ও প্রতীক বরাদ্দ ১২ জুন, মনোনয়ন পত্র ফিস: পূর্ব নিয়মানুযায়ি সভাপতি পদে ২হাজার টাকা, সিনিয়র সহসভাপতি পদে ২ হাজার টাকা, সহসভাপতি পদে ১ হাজার টাকা, সাধারণ সম্পাদক পদে ২হজার টাকা, সহসম্পাদক পদে ১হাজার টাকা, অর্থসম্পাদক ১হাজার টাকা, দপ্তর সম্পাদক পদে ১ হাজার টাকা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ১ হাজার টাকা, ক্রীড়া সম্পাদক পদে ১ হাজার টাকা এবং কার্য্যকরী পরিষদ সদস্য পদে ৫ শত টাকা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন