টেকনাফের ‎‎হ্নীলায় ডাকাতের প্রহারে হতাহত ২

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফের ‎হ্নীলায় ডাকাতের প্রহারে একজন নিহত ও অপরজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ‎হ্নীলা মৌলভীবাজারের দক্ষিণে পার্শ্বে লবণ গোদামের সামনে সড়কের উপর ঘটেছে এ ঘটনা

খোঁজ নিয়ে জানা যায়, ‎হ্নীলা মৌলভীবাজার মুসলিম পাড়া এলাকার আবদুস সালাম প্রকাশ বাইঘ্যার ছেলে আবদুল গফুর (২৮) ‎হ্নীলা বাস ষ্টেশনের একটি খাবার হোটেলের শ্রমিক। হোটেলের কাজ শেষে রাত সাড়ে ১১টার দিকে একই এলাকার নুর আহমদের পুত্র অটোরিক্সা চালক মুহাম্মদ কাশেম (৪০) এর রিক্সায় করে বাড়ি ফেরার পথে লবণের গুদামের সামনে পৌঁছলে ৬-৭ জনের একদল ডাকাতের সামনে পড়ে। একপর্যায়ে ডাকাত দল রিক্সাটি থামিয়ে যাত্রী আবদুল গফুরকে তল্লাশী করে ৩৬শ টাকা ও ১টি মোবাইল ছিনিয়ে নেয়। পরে এলোপাতাড়ি মারধর করলে রিক্সা চালক মুহাম্মদ কাশেম বাধা দেয় এবং বলে তোমরাতো সবাই পরিচিত, তাকে এভাবে মারধর করছ কেন?

একথা বলে বুঝে উঠতে না উঠতে ডাকাত দলটি কাশেমের উপর চড়াও হয়ে তাকেও এলোপাথাড়ি মারধরসহ চাকু দিয়ে আঘাত করে গুরুতর আহত করে মাটিতে ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে টেকনাফ থানা পুলিশের এসআই গুফরানুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতাবস্থায় কাশেমকে উদ্ধার করে। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে বলে জানায়।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকার জনসাধারণে মাঝে উদ্বেগ উৎকণ্ঠা দেখা দিলেও এটা কি আসলেই ডাকাতি না পূর্ব শত্রুতার জের ধরে ঘটনাটি ঘটেছে এ নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। অন্যদিকে আহত আবদুল গফুরকে হাত ভাঙ্গা অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

এ ব্যাপারে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনার বিষয়ে তদন্ত চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন