টেকনাফে আইন শৃংখলা ও উন্নয়ন সমন্ধয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

Teknaf Pic 26-05-13(1)

টেকনাফ সংবাদদাতা:
টেকনাফে মাসিক চোরাচালান প্রতিরোধ ট্রাস্কর্ফোস ও আইন শৃংখলা ও উন্নয়ন সমন্ধয় কমিটির সভায় উখিয়া -টেকনাফ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি সিআইপি বলেছেন- আমরা জনগণের কাছে দায়বন্ধ এবং তাদের প্রতিশ্রুতিগুলো পালন করতে না পারলে ভবিষ্যতে আমরা জনধিকৃত হবো। স্বাধীনতা পরবর্তী সময়ে ঘুনে ধরা সমাজকে আমূল পরিবর্তন করে সত্যিকার দেশ প্রেমিকের পরিচয় দিতে হবে। আমাদের কথা ও কাজের সম্পন্ন সাধন করে উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে। এদেশের ৩শত আসনের মধ্যে উখিয়া -টেকনাফ এলাকায় কোন ধরণের নাশকতায় ছাড়ায় হরতাল পালিত হচ্ছে। জনগণ হরতালকে বয়কট করেছে।

গত ২৬ মে সকাল ১১ টায় টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার শাহ মোজাহিদ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
এতে সভায় বিশদভাবে আলোচনা হয়- কক্সবাজার, চট্টগ্রাম, ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় যেতে আইন শৃংখলা বাহিনী কর্তৃক তল্লাশীর নামে হয়রানী, রোহিঙ্গা অনুপ্রবেশ ও চোরাচালান কঠোর ভাবে প্রতিরোধ, বিজিবির নির্মিত চৌকিতে বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা, নিরীহ লোকদের চোরাচালান মামলায় না জড়ানো, ওয়ার্ডে ওয়ার্ডে আইন শৃংখলা বিষয়ক দ্রুত কমিটি গঠন, হোয়াইক্যং ও হ্নীলার দুই ইউপি মেম্বারকে মিথ্যা মামলায় জড়ানো, টেকনাফ পৌরসভায় টমটম সমস্যা ও যানজট নিরসনে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা, কায়ুকখালী খাল অবৈধ দখলকারীদের থেকে অবমুক্ত করে নিষেধাজ্ঞা জারী, শাহপরীরদ্বীপ সড়কে ডাকাতি, মসজিদের মাইক ব্যবহার করে নাশকতা ও হরতালের নামে নৈরাজ্য ও বিশৃংখলা সৃষ্টি, এডিপির কাজে অনিয়মের তদারকি ও অসম্পন্ন কাজ দ্রুত সমাপ্ত করণ, স্কুলে নিরাপদ পানি নিশ্চিতে টিউবওয়েল মেরামত ও স্থাপন, সাগরে সাধারণ জেলেদের ট্রলিং দ্বারা ক্ষয়ক্ষতিসহ বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য ও দ্রুত নিরসনের ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট দপ্তরে অবহিত করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সেলিনা কাজীর সঞ্চালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিক মিয়া, ভাইস চেয়ারম্যান এইচএম ইউনুছ  বাঙ্গালী ও মহিলা ভাইস চেয়ারম্যান মিজবাহার ইউছুফ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন