টেকনাফে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৪ জন আহত

teknaf pic 07-06-2013
মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ :
জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৪ জন আহত হয়েছে। তম্মধ্যে একজনের অবস্থা আশংকাজনক । গতকাল ৭জুন সকাল ১০টায় টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার পূর্ব সাতঘরিয়া পাড়ায় এ ঘটনা ঘটেছে।

হামলার শিকার গুরুতর আহত মৃত হাসান আলীর পুত্র হামিদুল হক (২৬) বাদী হয়ে অজ্ঞাত ৬/৭ জন এবং ৫জনের নাম উল্লেখ করে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেছে। অভিযুক্তরা হচ্ছে- মোক্তার আহমদের পুত্র শাহাজাহান (২৫), জালাল আহমদের পুত্র মোক্তার আহমদ (৬০), মৃত নাজির আহমদের পুত্র মোঃ আলী (৭০), মৃত আবুল কাসেমের পুত্র আক্তার হোসেন(৫৭),জালাল আহমদের পুত্র আবদু শুক্কুর (১৯)। এ হামলায় আহতরা হচ্ছে- হামিদুল হক (২৬), জুহুরা বেগম (৪২), হাসিনা আক্তার(২০), আবুল হোসন (৪৫)। 

থানায় দাখিলকৃত অভিযোগ থেকে জানা যায়- বাদী হামিদুল হক নিজ বাড়ী থেকে চাচার বাড়ি যাওয়ার পথে অভিযুক্তরা পরিকল্পিতভাবে হামলা চালায়। হামিদুল হকের পকেটে থাকা নগদ ৪৫ হাজার টাকা ও ২৫ হাজার টাকা মূল্যের একটি মোবাইল সেট নিয়ে যায় । আহতের শোরÑচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে হামিদুল হকের অবস্থা আশংকাজনক। তাকে টেকনাফ থেকে  কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন