টেকনাফে বিজিবির উপর গুলিবর্ষণ : আহত ১ বিজিবি সদস্য: সীমান্তে অতিরিক্ত বিজিবি মোতায়ন

গুলিবর্ষণ

কক্সবাজার প্রতিনিধি:
টেকনাফ সীমান্তে বর্ডার গার্ড অব (বিজিবি’র) উপর গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। ১৫ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা জাদীমুরার দক্ষিণ পার্শ্বের নাফনদীতে এঘটনা ঘটে। গুলিবর্ষণের ঘটনা বিজিবি টহলদলের জওয়ান সুমন (২৬) গুলিবিদ্ধ হয়েছেন। আহত বিজিবি সদস্য ফিরোজপুরের মঠবাড়িয়া মুজিবুর রহমানের পুত্র বলে জানা গেছে।

টেকনাফ ৪২ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল আবুজার আল জাহিদ জানান, ১৫ অক্টোবর বুধবার রাত পৌনে ১০টায় বিজিবি নিয়মিত টহল দল নাফনদীতে (জাদিমুরা পয়েন্টে) টহলে গেলে একটি মাছ ধরার ছোট নৌকা থেকে অতর্কিতভাবে বিজিবির টহল দলের উপর বেপোয়ারা গুলি চালায়। বিজিবিও আত্মরক্ষর্থে ২৫ রাউন্ড গুলি চালায়। এ সময় বিজিবির সদস্য সুমন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়।

খবর পেয়ে দমদমিয়া বিওপি’র কোম্পানি কমন্ডার সিরাজুল ইসলামের নেতৃত্বে বিজিবি সদস্যরা ঘটনাস্থলে গেলে নৌকাটি পালিয়ে যায়। আহত বিজিবি সদস্যকে উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনা কে বা কারা ঘটিয়েছে তা নিশ্চিত হতে পারেনি বিজিবি।

বর্তমানে সীমান্তে অতিরিক্ত বিজিবি মোতায়ন করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আতংকিত না হওয়ার অনুরোধ জানান ৪২ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল আবুজার আল জাহিদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন