টেকনাফে রেড ক্রিসেন্ট টীম লীডারদের মাঝে রেডিও নাফ এর রেডিও বিতরন

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ:
      
টেকনাফে রেডিও নাফ (এফ এম ৯৯.২) এর উদ্যোগে রেড ক্রিসেন্ট টীম লীডারদের মাঝে রেডিও বিতরন করা হয়েছে। ২ জুন রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী অফিসার শাহ মোজাহিদ উদ্দিন তাঁর কার্যালয়ে এ রেডিও বিতরন সম্পন্ন করেন। এসময় উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট টেকনাফ উপজেলা টিম লীডার আবু হানিফ, টেকনাফ উপজেলা সিপিপি ইনচার্জ আব্দুল মতিন ও রেডিও নাফের স্টেশন ম্যানেজার আমিনুল ইসলাম, সাংবাদিক আশেক উল্লাহ ফারুকী, নুরুল করিম রাসেল, গিয়াস উদ্দীন, রেডিও নাফের নিউজ প্রেজেন্টার সাইফুদ্দীন মোঃ মামুন প্রমুখ।

প্রসঙ্গত, প্রাথমিকভাবে উপকূলীয় অতি ঝুঁকিপূর্ণ টেকনাফের শাহপরীরদ্বীপ জালিয়া পাড়া, ডাঙ্গর পাড়া ও পশ্চিম পাড়া ইউনিট, সাবরাং নয়াপাড়া, মুন্ডার ডেইল ও চান্দলী পাড়া ইউনিট টীম লীডার যথাক্রমে দেলোয়ার হোসেন, মোঃ হোসেন, মাও. মাহমুদুর রহমান, অলি আহমেদ ও শাহ আলমের হাতে ৫টি রেডিও তুলে দেওয়া হয়। পর্যায়ক্রমে টেকনাফে জেলে, কৃষক, নারী-শিশু ক্লাব ও প্রশাসনিক কর্মকর্তাদের মাঝে মোট ৮০টি রেডিও প্রদান করা হবে বলে জানিয়েছেন, রেডিও নাফ এর স্টেশন ম্যানেজার আমিনুল ইসলাম।

তিনি আরো জানান, মূলত দুর্যোগকালে উপকূলীয় এলাকার জেলে-কৃষক থেকে শুরু করে রেড ক্রিসেন্ট সদস্যরা যাতে আবহাওয়ার পূর্বাভাস জেনে সর্তকতা অবলম্বন করতে পারে সে উদ্দেশ্যে এসব রেডিও বিতরন করা হচ্ছে। এসময় ইউএনও শাহ মোজাহিদ উদ্দিন ঘূর্ণিঝড় মহাসেনের সময় সচেতনতার সহিত দায়িত্ব পালনের জন্য রেডক্রিসেন্ট উপজেলা টিম লীডার, সিপিপি ইনচার্জসহ সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন