টেকনাফে হাত পা বাঁধা অবস্থায় অপহৃত ৪ ব্যক্তি উদ্ধার: ৩ অপহরকারী তিন দালাল আটক

উদ্ধার

টেকনাফ প্রতিনিধি:
টেকনাফে হাত পা বাঁধা অবস্থায় অপহৃত ৪ ব্যক্তি উদ্ধার করেছে বিজিবি। এসময় ৩ অপহরকারী দালাকে আটক করেছে। তম্মধ্যে ২ মাদ্রাসা ছাত্র রয়েছে। ১৫ নভেম্বর শনিবার ভোরে সাবরাং ইউনিয়নের কোয়াইনছড়ি পাড়ার শীর্ষ মানবপাচারকারী খুইল্ল্যা মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

টেকনাফস্থ ৪২ বিজিবির অধিনায়ক লে.কর্নেল আবুজার আল জাহিদ জানান- বিজিবি গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা সাবরাং ইউনিয়নের কোয়াইনছড়িপাড়ার মৃত আমির হোসাইনের ছেলে খুইল্যা মিয়ার বাড়ীতে অভিযান চালিয়ে তাদেরকে উদ্ধার করা হয়।আটককৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। এসময় বাড়ির মালিক মানব পাচারে র্শীষ দালাল খুইল্যা মিয়া (৩৮), একই এলাকার মৃত মীর আহমদের ছেলে মোহাম্মদ ইউনুছ (২৫) ও উখিয়ার পালংখালীর নুরুজ্জামান (৪০) কে আটক করে।

এসময় বাড়ীতে তল্লাশি চালিয়ে হাতপা বাঁধা অবস্থায় ৪ অপহৃতকে উদ্ধার করা হয়। অপহৃত উদ্ধারকৃত হচ্ছে, টেকনাফ সদরের উত্তর লম্বরী ফরিদ আহমদের ছেলে ও মাদ্রাসার ছাত্র মোহাম্মদ ইব্রাহীম (১৩) ও মৌলভী হাসানের ছেলে মোহাম্মদ ইউসুফ(১৩), কক্সবাজার পূর্ব খরুলিয়ার মৃত নুরুল আলমের ছেলে মো. ইছহাক (২৩), নাজির হোসাইনের ছেলে নুরুল ইসলাম (২২)।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন