টেকনাফে ২২ মামলার পলাতক ডাকাত আটক

fec-image

টেকনাফের দুর্ধর্ষ ডাকাত সর্দার শাহ আলম ওরফে শাহ আলম ডাকাতকে কক্সবাজারের বাস টার্মিনাল এলাকা থেকে আটক করেছে র‌্যাব-১৫ সদস্যরা।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে র‌্যাব ১৫ কক্সবাজার ব্যাটালিয়ন সদর ক্যাম্পের একটি আভিযানিক দল কক্সবাজার জেলায় অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভুক্ত দুর্ধর্ষ ডাকাত সর্দার শাহ আলমকে (৩৫) আটক করতে সক্ষম হয়। আসামি টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী গাজীপাড়া (মাদ্রাসাপাড়া) এলাকার মৃত আব্দুল মজিদ ওরফে ভোলাইয়া বৈদ্যের ছেলে।

এ সময় র‌্যাব-১৫, কক্সবাজার অফিসিয়াল ফেসবুক পেইজে তার বিরুদ্ধে একাধিক খুন, ডাকাতি, ডাকাতিচেষ্টা, মাদক, অস্ত্র মামলাসহ ২২ টি মামলার তথ্য নিশ্চিত করে জানানো হয়।

এছাড়া স্থানীয় ও নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা রঙ্গীখালী মাদ্রাসাপাড়া এলাকার মো. শাহ আলম কুখ্যাত সন্ত্রাসী শাহ আলম ডাকাত গ্রুপের মূলহোতা । সে ২০১২ সাল হতে টেকনাফ থানা এলাকায় একটি সংক্রিয় ডাকাত গ্রুপ প্রতিষ্ঠা করে সেই গ্রুপের দলনেতা হিসেবে কক্সবাজার জেলার টেকনাফ থানাসহ বিভিন্ন এলাকায় ডাকাতি, অপহরণ ও মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্ম করে আসছে।

উল্লেখ্য, তার বিরুদ্ধে ৪ টি হত্যা, ২ টি অপহরণসহ হত্যা, ৫ টি অস্ত্র, ১ টি ডাকাতি প্রস্তুতি, ৪ টি মাদক, ৩ টি সরকারি কাজে বাধা প্রদান ও গুরুতর আঘাত, ২ টি মারামারি ও ১ টি নারী ও শিশু নির্যাতনসহ সর্বমোট ২২ টি মামলা রয়েছে। এসব মামলার মধ্যে ৮ টি মামলায় সে পরোয়ানাভুক্ত আসামি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, টেকনাফ, ডাকাত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন