ডুলাহাজারা-বৈরাগিরখিল সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন


চকরিয়া প্রতিনিধি
চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে অবহেলিত একটি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডুলাহাজারা-বৈরাগিরখিল সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

সড়ক নির্মাণ কাজের উদ্বোধনকালে এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শওকত আলী, মেম্বার মোহাম্মদ সোলেমান। এছাড়া উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী, ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও এলাকার সুধীজন।

কাজের উদ্বোধন শেষে উপজেলা চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামীলীগ সরকার যখনই রাষ্ট্র ক্ষমতায় আসীন হন তখনই দেশের প্রতিটি জনপদে উন্নয়নের ছোঁয়া লাগে। কারন আওয়ামীলীগ হচ্ছে গরীব মানুষের ভাগ্য উন্নয়নে বিশ্বাসী একটি সরকার। এলাকার আত্মসামাজিক উন্নয়নে বিশ্বাসী সরকার। কাজেই শেখ হাসিনার আমলে দেশের প্রতিটি সেক্টরে সমান উন্নয়ন হচ্ছে বলেই আজ দেশের চেহারা বদলে যাচ্ছে। মানুষের জীবনমান উন্নয়ন হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন