তিন পার্বত্য জেলার বাসিন্দাদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ওয়াদুদ ভুঁইয়া

08.08.2013_Wadud Bhuiyan

মুজিবুর রহমান ভুইয়া, খাগড়াছড়ি :

খাগড়াছড়ির সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান এবং খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া খাগড়াছড়ি সহ তিন পার্বত্য জেলার বাসিন্দাদের পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

এক ঈদ শুভেচ্ছা বার্তায় ওয়াদুদ ভুঁইয়া বলেন, সবিনয় শ্রদ্ধা, ভালোবাসা আর অনাবিল সম্প্রীতির পবিত্র মুগ্ধতায় তিন পার্বত্য জেলার সকল বাসিন্দাদের ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ থেকে সম্প্রীতি, ভ্রাতৃত্ব আর সহনশীলতার শিক্ষা নিয়ে দেশ ও জাতি গঠনে সবার ঐক্যবদ্ধ প্রয়াস কামনা করে তিনি। একই সাথে পার্বত্য চট্টগ্রামবাসীর আগামী জীবনের প্রতিটি মুহূর্ত ঈদের মত সুন্দর ও আনন্দময় সম্প্রীতির নিত্য সৌকর্যে ভরে ওঠা প্রত্যাশা করেন তিনি।

ঈদ শুভেচ্ছা বার্তায় ওয়াদুদ ভুইয়া বলেন, জাতিধর্ম নির্বিশেষে সবাইকে নিয়ে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ থেকে সুখি জীবন যাপনই ইসলামের অন্যতম শিক্ষা। ঈদ নিয়ে আসে অপার আনন্দ, বিরল শান্তি, সুমহান ভ্রাতৃত্ববোধ-সমন্বিত মধুর জীবনের অসীম জয়গান। তাই ঈদ ধর্মীয় উৎসব হলেও মানব জাতির সবার কল্যাণে নিবেদিত একটি মহান পবিত্র ও অনুসরণীয় উৎসব।

ঈদ শুভেচ্ছা বার্তায় তিনি উল্লেখ করেন, পবিত্র ঈদ থেকে আমাদের শিক্ষা নিতে হবে কীভাবে জাতি ধর্ম বর্ণ নিবিশেষে সবাইকে ভালবাসতে হয়। পৃথিবীর প্রত্যেক ধর্মে সবার প্রতি ভালোবাসা, সহমর্মিতা, সম্প্রীতি, পারস্পরিক শ্রদ্ধাবোধ ও ভ্রাতৃত্ববোধকে মানবতার অলঙ্কার হিসেবে বর্ণনা করা হয়েছে বলেও তিনি তার বার্তায় উল্লেখ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন