দাদিকে রক্ষা করতে গিয়ে কিশোর খুন

fec-image

কক্সবাজার শহরের সমিতিপাড়ায় দাদিকে হামলাকারীদের হাত থেকে রক্ষা করতে গিয়ে নিহত হয়েছে আলাউদ্দিন (১৫) নামে এক কিশোর। এ ঘটনায় তাৎক্ষণিক মো. মুবিন (২২) নামে একজনকে আটক করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১ জানুয়ারি) দিবাগত-রাত ২টার দিকে সমিতিপাড়া (৯ নং ওয়ার্ড) বাজারে তাদের চায়ের দোকানে এ ঘটনা ঘটে। এ সময় হামলাকারীদের মারধরে আরো দুই নারী আহত হয়।

নিহত আলাউদ্দিন ওই এলাকার মো. ইমরানের ছেলে। আহত দুই নারী হলেন নুর জাহান বেগম (৫০) ও হুমাইরা আক্তার (২৮)। নুর জাহান নিহত আলাউদ্দিনের দাদি আর হুমাইরা আক্তার হলেন তার ফুফু।

নিহতের পিতা মো. ইমরান জানান, ‘পাড়ার ভিতর থাকা তাদের চায়ের দোকানে প্রায় প্রতি রাতে চা খেতে আসে কিছু বখাটে যুবক। তারা মাতাল অবস্থায় এসে বিশৃঙ্খলা সৃষ্টি করে। বেশিরভাগ সময় তারা চায়ের বিল না দিয়ে চলে যায়। একইভাবে চায়ের বিল চাইতে গিলে সন্ত্রাসীরা আমার মায়ের উপর হামলা চালায়। তারা আমার মায়ের মুখে ছুরিআঘাত করে। আমার মাকে বাঁচাতে গিয়ে আহত হয় ছোট বোন। পরে আমার ছেলে দাদিকে রক্ষা করতে গেলে তাকে ব্যাপক মারধর করে। এ হামলায় ঘটনাস্থলেই মারা যায় আমার ছেলে। এ হামলার সাথে ছিল ৪-৫ জন যুবক। হামলাকারীদের মধ্যে থেকে মুবিন (২২) নামে একজনকে আটক করেছে টহলরত র‍্যাব। বাকিরা পালিয়েছে। আমার সন্তান হত্যার বিচার চাই।

নিহতের পিতা আরও বলেন,আমার সন্তান হত্যার সাথে জড়িত অন্যরা হলো- কুতুবদিয়া পাড়ার মৃত ইয়াকুব আলীর ছেলে ফজল করিম (৩০), একই এলাকার বাবুলের ছেলে আবুল হাসান (২২) ও মেহেদি (২৫)।

আহত নুর জাহান বেগম জানান, ‘তাদের কাছ থেকে চায়ের বিল চাইতে গেলে আমাকে মারধর শুরু করে মুখে ছুরিআঘাত করে। পরে আমার নাতিকে নির্মমভাবে খুন করে।

এ ব্যাপারে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কায়সার হামিদ জানান, খবর পেয়ে রাত ৩ টার দিকে ঘটনাস্থলে পুলিশ যায়। এ ঘটনায় টহলরত র‍্যাব – ১৫ একজনকে আটক করে। যতটুকু জানা গেছে একদল মাস্তান এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রয়েছে। হত্যাকারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন