দীঘিনালায় আটক ইউপিডিএফ নেতার নামে অস্ত্র মামলা

ত

দীঘিনালা প্রতিনিধি:
দীঘিনালা উপজেলায় এক আটক ইউপিডিএফ নেতার নামে মামলা হয়েছে। আটক নেতার নাম অবিনাশ চাকমা ওরফে ফোডাং তাং (৩২)। সে মৃত কান্তি লাল চাকমার ছেলে। গত রবিবার দীঘিনালা থানায় পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেন্

পুলিশ জানায়, গত রবিবার সাধনা টিলা বন বিহার এলাকার পাশ্ববর্তী জঙ্গলে কিছু দুষ্কৃতিকারী লোক অস্ত্র সহকারে গোপন বৈঠক করছেন, এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযান পরিচালনা করা হয়। এসময় সেনাবাহিনী ও পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ২/৩ জন পালিয়ে গেলেও ধাওয়া করে একজনকে আটক করা হয়।

এসময় তার দেহ তল্লাশী করে একটি পাইপগান, তিন রাউন্ড গুলি নগদ, ৭৭ হাজার ৭শত ৫০টাকাসহ একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দীঘিনালা থানায় মামলা হয়েছে।

এদিকে ইউপিডিএফ নেতা আটকের ঘটনায় দীঘিনালা উপজেলা ইউপিডিএফ এর সংগঠক সুকীর্তি চাকমা জানান, অবিনাশ চাকমা মূলত দায়িত্ব পালন করে গঙ্গারাম এলাকায়। গত কয়েক দিন শারীরিক অসুস্থতার কারণে, ছুটি নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছিল। পার্টির ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য ষড়যন্ত্রের অংশ হিসেবেই তাকে আটক করা হয়েছে। যদিও গতকাল ইউপিডিএফের প্রকাশনা শাখার প্রধান নিরন চাকমা পার্বত্যনিউজকে জানিয়েছিলেন, এই নামে তাদের পার্টিতে কেউ নেই।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটক সুবিনাশ চাকমার নামে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন