দীঘিনালায় মাত্র ৮১৭ ভোটে হেরে গেলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা

DSC09400

উপজেলা প্রতিনিধি, দীঘিনালা :

দশম জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি ২৯৮ নং আসনের দীঘিনালা উপজেলায় মাত্র ৮১৭ ভোটে হেরে গেলেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা।

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী দশম জাতীয় সংসদ নির্বাচন ৫ জানুয়ারি রোববার সারা দেশের ন্যায় ২৯৮ নং খাগড়াছড়ি পার্বত্য আসনের দীঘিনালা উপজেলায় সকাল ৮ থেকে টানা বিকেল ৪ পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়।

এই আসনের কুজেন্দ্র লাল ত্রিপুরা (নৌকা) প্রতীকে পেয়েছেন ১৩০৭৫ টি, তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রসীত বিকাশ খীসা (হাতি) প্রতীকে পেয়েছেন ১৩৮৯২ টি, মৃণাল কান্তি ত্রিপুরা (বই) প্রতীকে পেয়েছেন ৩৩৬৩ টি, সোলায়মান আলম শেঠ (লাঙ্গল) প্রতীকে পেয়েছেন ৮৬৫ টি ও উজ্জল স্মৃতি চাকমা ( টেবিল) পেয়েছেন ৭৫ টি ভোট।

দীঘিনালা উপজেলায় মোট পাঁচটি ইউনিয়নে ভোটারের সংখ্যা ৬৫ হাজার ৮৬৯ জন এর মধ্যে ভোট প্রয়োগ হয় ৩২ হাজার ৪৬৫ টি এর মধ্যে বাতিল হয় ১২৫৫ টি আর ভোট বৈধ হয় ৩১ হাজার ২১০ টি। বাকি ৩৩ হাজার ৪০৪ টি ভোট প্রয়োগ করেনি ভোটাররা।

উপজেলা পরিষদ মিলতয়নে আয়োজিত নির্বাচনী ফলাফল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার ফজলুল জাহিদ পাভেল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন