দীঘিনালায় যুবলীগ নেতা ৩ দিনের রিমান্ডে

দীঘিনালা প্রতিনিধি:

খাগড়াছড়ির দীঘিনালায় জাল টাকা ও ইয়াবাসহ উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক বেলাল হোসেনকে আটকের ঘটনায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গত রোববার খাগড়াছড়ির অতিরিক্ত প্রধান বিচারিক হাকিম রোকেয়া আক্তারের আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হলে শুনানি শেষে মঙ্গলবার আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ২৬ মে মেরুং বাজার থেকে একহাজার টাকা মানের ৬টি জাল নোট ও ২০টি ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করে পুলিশ।

জানা যায়, উপজেলার জামতলী বাঙালী পাড়া এলাকার বাসিন্দা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক বেলাল হোসেন প্রকাশ ইয়াবা বেলাল কয়েক বছর ধরে উপজেলার বিভিন্নস্থানে জাল টাকা ও ইয়াবা ব্যবসার বিস্তার ঘটায়। পুলিশের কাছে বেলালের বিভিন্ন অপকর্মের তথ্য থাকলেও প্রমাণ না পাওয়ায় তাকে আটক করতে পারেনি। গত ২৬ মে সকালে মেরুং বাজারে জাল টাকা নিয়ে একটি দোকানে কেনাকাটা করতে গেলে পুলিশ গোপন সংবাদে খবর পেয়ে মেরুং বাজার থেকে বেলাল হোসেনকে একহাজার টাকা মানের ৬টি জাল নোট ও ২০টি ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করে।পরে দীঘিনালা থানার এএসআই নজরুল ইসলাম বাদি হয়ে হয়ে বেলাল হোসেনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মোট দুইটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে দীঘিনালা থানার এসআই আবদুর রাজ্জাক জানান, গত রোববার খাগড়াছড়ির অতিরিক্ত প্রধান বিচারিক হাকিম রোকেয়া আক্তারের আদালতে হাজির করা হলে, শুনানী শেষে মঙ্গলবার বিশেষ ক্ষমতা আইনের মামলায় ৫দিন রিমান্ড আবেদন করা হলে আদালত ২ দিন রিমান্ড মঞ্জুর করেন। অন্যদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ৩দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত একদিন রিমান্ড মঞ্জুর।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন