খাগড়াছড়ির বিভিন্ন পূজামন্ডপে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

‘দুর্গাপূজার মাধ্যমে পাহাড়ে সৌহার্দ্য ছড়িয়ে পড়ুক’

fec-image

খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, দুর্গাপূজার মাধ্যমে সৌহার্দ্য ছড়িয়ে পড়বে পাহাড়ের প্রতিটি জনপদে। এই পূজার মাধ্যমে সমাজে নানা শক্তির উত্থান ও কল্যাণ কামনা করা হয়। আমাদের প্রধানমন্ত্রী- বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাও এদেশের নারীসমাজ- মা বোনদের জন্য গত পনের বছর নিরলসভাবে অবদান রেখেছেন।

শনিবার (২১ অক্টোবর) দিনভর খাগড়াছড়ি জেলার রামগড়-মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলার বিভিন্ন পূজামন্ডপে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হস্তান্তর এবং পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

এসময় এমপির সাথে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, জেলা প্রশাসক মো. সহিদুজ্জামাস, পুলিশ সুপার মুক্তা ধরসহ স্ব স্ব উপজেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, ওসিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পূজার সুন্দর দিনে তিনি সমবেত পূজার্থীদের কাছে শারদীয় শুভেচ্ছা জানিয়ে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, যেকোন ধর্মীয় উৎসবের সাথে সাথে মানুষের সমাবেশ- একে অপরের দেখাদেখি হবার একটি পরিবেশ তৈরি হয়। সমাজে সৌভাতৃত্ব আর সহমর্মিতা ছড়িয়ে দিতে শারদীয় দুর্গাপূজার অবদান অপরিসীম বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি, দুর্গাপূজা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন